1. pragrasree.sraman@gmail.com : ভিকখু প্রজ্ঞাশ্রী : ভিকখু প্রজ্ঞাশ্রী
  2. avijitcse12@gmail.com : নিজস্ব প্রতিবেদক :
রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ০৩:৩২ পূর্বাহ্ন

ভদন্ত শাসনপ্রিয় থেরোর উন্নত চিকিৎসার জন্য ভারতের ভ্যালুরে গমণ

প্রতিবেদক
  • সময় শনিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২১
  • ১৪২ পঠিত
বাংলাদেশ সংঘরাজ ভিক্ষু মহাসভার শিক্ষা ও সাংস্কৃতিক সচিব,পাইট্ট্যালিকূল আনন্দারাম বিহারের অধ্যক্ষ ভদন্ত শাসনপ্রিয় থেরো কঠিন রোগে অসুস্থ হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ভারতের ভ্যালুরে সিএমসি হাসপাতালে চিকিৎসার জন্য গমণ করছেন।
তাঁর চিকিৎসার জন্য অনেক বড় অংকের অর্থের প্রয়োজন। কিন্তু উনার নিজের কাছে এত বড় অংক অর্থ বহন করার সামর্থ্য না থাকায় মহান সংঘ ও সুধীজনের কাছে সহযোগিতা কামনা করেছেন, তাঁর সেই আবেদনে বাংলাদেশ সংঘরাজ ভিক্ষু মহাসভার  মহাসচিব ড. সংঘপ্রিয় মহাথেরোর উদ্যোগে মহাসভার পক্ষ থেকে চিকিৎসার জন্য ১০০০০০/( এক লক্ষ টাকা) এবং মহাসভার সম্মানিত প্রকল্প সচিব এবং চিকিৎসা তহবিল উপ-পরিষদের সদস্য সচিব  ভদন্ত শাসনরক্ষিত মহাথেরো কর্তৃক সংগৃহীত ২২০০০০/( দুই লক্ষ বিশ হাজার টাকা) সর্বমোট ৩২০০০০/ (তিন লক্ষ বিশ হাজার টাকা) ভদন্ত শাসনপ্রিয় থেরো’র হাতে অর্পন করা হয়। ব্যক্তিগত ভাবেও অনেকে সহযোগিতা প্রদান করেছেন।
এ উপলক্ষে রাঙ্গুনিয়া পাইট্ট্যালিকূল আনন্দারাম বিহারে উনার সুন্দর ও সার্থকভাবে সুস্থতার জন্য ভৈষজ্য সংঘদান কর্ম সম্পাদন করা হয়, বাংলাদেশ সংঘরাজ ভিক্ষু মহাসভার সম্মানিত উপদেষ্টা ভদন্ত ধর্মসেন মহাথেরোর সভাপতিত্ব উপস্থিত ছিলেন রাঙ্গুনিয়া বৌদ্ধ সমিতির সভাপতি ভদন্ত সুমঙ্গল মহাথেরো, মহাসভার মহাসচিব ভদন্ত ড. সংঘপ্রিয় মহাথেরো, প্রকল্প সচিব এবং বিসিসিইউএল এর চেয়ারম্যান ভদন্ত শাসনরক্ষিত মহাথেরো, সহ-সচিব অধ্যাপক সুনন্দ মহাথেরো, সহ- শিক্ষা ও সাংস্কৃতিক সচিব ভদন্ত এইচ শীলজ্যোতি থেরো, সহ পুরাকীর্তি সচিব ভদন্ত দীপংকর থেরো, দপ্তর সচিব ভদন্ত রতনানন্দ থেরো, ভদন্ত নন্দপ্রিয় থেরো প্রমূখ।
Facebook Comments Box

শেয়ার দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো
© All rights reserved © 2019 bibartanonline.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarbibart251
error: Content is protected !!