1. pragrasree.sraman@gmail.com : ভিকখু প্রজ্ঞাশ্রী : ভিকখু প্রজ্ঞাশ্রী
  2. avijitcse12@gmail.com : নিজস্ব প্রতিবেদক :
শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০৫:১০ অপরাহ্ন

সিনিয়র সহকারী সচিব হলেন হাজীগঞ্জের ইউএনও বৈশাখী বড়ুয়া

অনুপম বড়ুয়া টিপু
  • সময় শুক্রবার, ১২ মার্চ, ২০২১
  • ৪৩২ পঠিত

হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বৈশাখী বড়ুয়া সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেয়েছেন।

৯ মার্চ মঙ্গলবার এক আদেশে তাঁকে পরিকল্পনা কমিশনে বদলী করা হয়েছে। রাষ্ট্রপতির আদেশক্রমে জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপ-সচিব আলিয়া মেহের স্বাক্ষরিত এ আদেশ দেয়া হয়। জনপ্রশাসন মন্ত্রণালয়ের স্মারক নং- ০৫.০০.০০০০.১৩৮.১৯.০০১.২০.১৪৬ এর প্রজ্ঞাপনের সূত্রে জানা যায়, জনপ্রশাসন মন্ত্রণালয়ের এপিডি অনুবিভাগ অভ্যন্তরীণ নিয়োগ শাখা থেকে রাষ্ট্রপতির আদেশক্রমে জারিকৃত প্রজ্ঞাপনে পরিকল্পনা কমিশনের আর্থ-সামাজিক অবকাঠামো বিভাগের সিনিয়র সহকারী প্রধান (সিনিয়র সহকারী সচিব) হিসেবে পদোন্নতি দিয়ে ইউএনও বৈশাখী বড়ুয়াকে বদলী করা হয়েছে।

বৈশাখী বড়ুয়া ২০১৭ সালের ২২ অক্টোবর উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে হাজীগঞ্জে যোগদান করেন। যোগদানের পর থেকে তিনি তাঁর কর্মদক্ষতার পরিচয় দিতে থাকেন। তিনি গতানুগতিক দায়িত্ব পালনের পাশাপাশি হাজীগঞ্জের বেশ কিছু সাহসী ও প্রশংসনীয় পরিকল্পনা গ্রহণ করেন এবং বাস্তবায়ন করেন। যার কারণে তিনি জনপ্রশাসন পদক ও শুদ্ধাচার পুরস্কার লাভ করেন।

উল্লেখ্য, বৈশাখী বড়ুয়া বান্দরবান শহরের নিউগুলশান এলাকার দিলীপ বড়ুয়ার প্রথম সন্তান। বৈশাখী বড়ুয়ার মা একজন শিক্ষক, বাবা দিলীপ বড়ুয়া আনসার বাহিনীর একজন কর্মকর্তা হিসাবে দায়িত্ব পালন করেন।

শেয়ার দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো
© All rights reserved © 2019 bibartanonline.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarbibart251
error: Content is protected !!