1. pragrasree.sraman@gmail.com : ভিকখু প্রজ্ঞাশ্রী : ভিকখু প্রজ্ঞাশ্রী
  2. avijitcse12@gmail.com : নিজস্ব প্রতিবেদক :
বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০৫:২৩ পূর্বাহ্ন

ড. ধর্মসেন মহাস্থবির আমৃত্যু মানবতার কল্যাণে কাজ করেছেন: ধর্ম প্রতিমন্ত্রী

প্রতিবেদক
  • সময় বৃহস্পতিবার, ৪ ফেব্রুয়ারী, ২০২১
  • ২০৯ পঠিত

ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো. ফরিদুল হক খান বলেছেন, ড. ধর্মসেন মহাস্থবির আমৃত্যু মানবতার কল্যাণে কাজ করে গেছেন। তিনি পটিয়া নয় সারা দেশের জন্য গৌরব।

এ ধরনের একজন ব্যক্তিত্বকে হারিয়ে আমরা সত্যি মর্মাহত।

বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব ধর্মের মানুষের জন্য কাজ করে যাচ্ছেন। যুগ যুগ ধরে দেশে সাম্প্রদায়িক সম্প্রীতি রয়েছে। আগামীতেও শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়ন অগ্রগতি অব্যাহত রাখতে সবাইকে ঐক্যবদ্ধভাবে এগিয়ে আসতে হবে।

বৃহস্পতিবার (৪ ফেব্রুয়ারি) দুপুরে পটিয়া উপজেলার ঊনাইনপুরা লংকারাম বিহারের অধ্যক্ষ ও বাংলাদেশ সংঘরাজ ভিক্ষু মহাসভার সংঘরাজ ড. ধর্মসেন মহাস্থবিরের মহাপ্রয়াণে শ্রদ্ধানিবেদন অনুষ্ঠানে প্রতিমন্ত্রী এসব কথা বলেন।

অন্ত্যেষ্টিক্রিয়া উদযাপন পরিষদের সভাপতি প্রজ্ঞানন্দ মহাস্থবিরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাংবাদিক প্রণব বড়ুয়া অর্ণবের পরিচালনায় এতে বিশেষ অতিথি ছিলেন সাতকানিয়া-লোহাগাড়ার সংসদ সদস্য আবু রেজা মো. নদভী, ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের সচিব মো. নুরুল ইসলাম, ইসলামিক ফাউন্ডেশনের মহাপরিচালক ফারুক আহমদ, বৌদ্ধ ধর্মীয় কল্যাণ ট্রাস্টের ভাইস চেয়ারম্যান সুপ্তভুষণ বড়ুয়া, পটিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মোতাহেরুল ইসলাম চৌধুরী, উপজেলা নির্বাহী কর্মকর্তা ফয়সাল আহমদ, বৌদ্ধ সমিতির চেয়ারম্যান অজিত রঞ্জন বড়ুয়া, দেশপ্রিয় বড়ুয়া চৌধুরী, ড. সংঘপ্রিয় মহাথেরো, ঢাকা মেরুল বাড্ডা বৌদ্ধ বিহারের উপাধ্যক্ষ সুনন্দপ্রিয় ভিক্ষু, সবুজ বড়ুয়া সাজু, বিবেকানন্দ বড়ুয়া কাঞ্চন, জঙ্গলখাইন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গাজী মো. ইদ্রিস, জঙ্গলখাইন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি অসিত বড়ুয়া, সাধারণ সম্পাদক মতুর্জা কামাল মুন্সি, প্রজ্ঞাজ্যোতি বড়ুয়া লিটন, সেবপ্রিয় বড়ুয়া রিংকু।

২৫ ও ২৬ ফেব্রুয়ারি দুই দিনব্যাপী ড. ধর্মসেন মহাস্থবিরের অন্ত্যেষ্টিক্রিয়া অনুষ্ঠানে ধর্ম প্রতিমন্ত্রী সর্বোচ্চ সহযোগিতা ও বৌদ্ধ ধর্মীয় কল্যাণ ট্রাস্টের পক্ষ থেকেও সহায়তার আশ্বাস দেন।
প্রতিমন্ত্রী ধর্মসেন মহাস্থবিরের মরদেহে পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা জানান।

Facebook Comments Box

শেয়ার দিন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো
© All rights reserved © 2019 bibartanonline.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarbibart251
error: Content is protected !!