1. pragrasree.sraman@gmail.com : ভিকখু প্রজ্ঞাশ্রী : ভিকখু প্রজ্ঞাশ্রী
  2. avijitcse12@gmail.com : নিজস্ব প্রতিবেদক :
সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৫:৫১ পূর্বাহ্ন

অগ্নিকাণ্ডের পুড়ে যাওয়া পরিবারের মাঝে মারমা ওয়েলফেয়ার এসোসিয়েশনের আর্থিক অনুদান

অংশেপ্রু মারমা অংশে
  • সময় শনিবার, ২৩ জানুয়ারী, ২০২১
  • ২১৮ পঠিত
রাঙ্গামাটি জেলা সদর আসামবস্তী ৫নং ওয়ার্ডে অগ্নিকাণ্ডের পুড়ে যাওয়া পরিবারের মাঝে মারমা ওয়েলফেয়ার এসোসিয়েশন MWA কর্তৃক আর্থিক অনুদান ও নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্র বিতরণ করা হয়েছে।
শনিবার (১৬ জানুয়ারি ২০২১)  রাঙ্গামাটি জেলা সদর আসামবস্তী ৫নং ওয়ার্ডে গরীব অসহায় মংশৈচিং মারমা বসতবাড়ি ও একমুদি দোকান আকস্মিক অগ্নিকাণ্ড ঘটনায় পুড়ে ছাই হয়ে যায়। খবর পেয়ে ১৭ জানুয়ারী রবিবার সামাজিক সংগঠন – মারমা ওয়েলফেয়ার এসোসিয়েশন এর রাঙ্গামাটি জেলা শাখা আহ্বায়ক নাইন্দিয়া থের নেতৃত্বে অগ্নিকাণ্ডে ঘরটি পরিদর্শন করেন এবং ঘরপুড়ে যাওয়া পরিবারের জন্য অত্র সংগঠন থেকে আর্থিক সাহায্য দেওয়ার জন্য পদক্ষেপ গ্রহণ করে অনেক শুভাকাঙ্ক্ষীরা এগিয়ে আসেন সাহায্য করতে।দেশের ও প্রবাসী সদস্যদের থেকে অনেকে আর্থিক সহযোগিতা করেছেন।
সে অর্থ দিয়ে আজ ২২ জানুয়ারী শুক্রবার মারমা ওয়েলফেয়ার এসোসিয়েশন – (MWA) রাঙ্গামাটি জেলা শাখা কমিটি আহ্বায়ক ভদন্ত নাইন্দিয়া থের  যূগ্না আহ্বায়ক দমাজাই মারমা,সদস্য সচিব হ্রাহ্লামং মারমা, সদস্য থোয়াসাচিং মারমা,আনুসিং মারমা,ম্রামং মারমা, মংসারি মারমা প্রমূখ জেলা কমিটি সদস্যদের উপস্থিতিতে পুড়ে যাওয়া মংশৈচিং মারমা পরিবার ও তাঁর ঘরের পাশে পুড় যাওয়া দোকানদার মাজাইউ মারমা কাছে নগদ আর্থিক অনুদান ও একমাসে পরিমাণ শুকনো খাদ্য সামগ্রী ও নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্র বিতরণ করেছেন। এবং মংশৈচিং মারমার দুই সন্তানে পড়া লেখা চালিয়ে যাওয়া জন্য বইপত্র ক্রয় করতে নগদ অর্থ প্রদান করা হয়।
Facebook Comments Box

শেয়ার দিন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো
© All rights reserved © 2019 bibartanonline.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarbibart251
error: Content is protected !!