1. pragrasree.sraman@gmail.com : ভিকখু প্রজ্ঞাশ্রী : ভিকখু প্রজ্ঞাশ্রী
  2. avijitcse12@gmail.com : নিজস্ব প্রতিবেদক :
সোমবার, ২১ জুন ২০২১, ০৩:২০ অপরাহ্ন

বান্দরবানে মারমা ওয়েলফেয়ার এসোসিয়েশনের দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ

অংশেপ্রু মারমা অংশে
  • সময় রবিবার, ২০ ডিসেম্বর, ২০২০
  • ২৯৪ পঠিত

পার্বত্য চট্টগ্রামের সামাজিক সংগঠন  মারমা ওয়েলফেয়ার এসোসিয়েশনের  (MWA ) উদ্যোগে  অসহায়, গরীব ও দুস্থ শীতার্থ নারী-পুরুষদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

প্রান্তিকজনগোষ্ঠীদের মাঝে দূর্গম এলাকার অসহায় শীতার্তদের মানুষের মাঝে সামান্য হলেও উষ্ণতা দিতে তিন পার্বত্য জেলা সামাজিক সংগঠন “মারমা ওয়েলফেয়ার এসোসিয়েশন MWA এর কার্যক্রম -” সকলে মিলে করবো সঞ্চয় – শীতকে এবার করবো জয় ” প্রতিপাদ্য অংশ হিসেবে “এবার করব শীতবস্ত্র বিতরণ” ২০২০ অর্থ সংগ্রহ তহবিল গঠন করে শীতবস্ত্র বিতরণ কর্মসূচি গ্রহণের মাধ্যমে সকলের সার্বিক সহযোগিতায় ফান্ডে জমা অর্থ দিয়ে গত ১৭ ও ১৮ ডিসেম্বর দু’দিনে সফরের বান্দরবান জেলা লামা উপজেলা গজালিয়া ইউনিয়ন ও আলীকদম উপজেলায় ম্রো,তঞ্চঙ্গা,ত্রিপুরা, চাকমা,মারমা সম্প্রদায়ের সংগঠনের পক্ষ থেকে ১২০ পরিবার ও জেলা পরিষদের সম্মানিত সদস্য বাবু দোরিমং মারমা পক্ষ থেকে ১১ পরিবার মোট ১৩১ শীতার্থ ও দুস্থ পরিবার মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে ।

 

শীতবস্ত্র বিতরণী অনুষ্ঠানে উপস্হিত ছিলেন-নবনিযুক্ত বান্দরবান জেলা পরিষদের সদস্য বাবু দোরিমং মারমা,উপজেলা আওয়ামী লীগের সভাপতি – মংব্রাচিং মারমা,উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি নেত্রী – এনুছা মারমা,সংগঠনের কেন্দ্রীয় কমিটির অন্যতম সদস্য সাথোয়াইপ্রু চৌধুরী, চট্টগ্রাম মহানগর শাখা সদস্য সুদূর উসুথোয়াই মারমা, নাইক্ষংছড়ি থেকে জলাংমং মারমা নেতৃত্ববৃন্দ উপস্থিত ছিলেন। মারমা ওয়েলফেয়ার এসোসিয়েশনMWA সমাজের আর্থসামাজিক উন্নয়নে ও মানবতার সেবা কাজের অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছেন। এই সংগঠনের কার্যক্রমে অব্যাহত রয়েছে।এই বছর শীতের মৌসুম শুরুতে প্রথম ধাপে বান্দরবান জেলা প্রত্যন্ত গ্রামে শীতবস্ত্র বিতরণ করেছেন,দ্বিতীয় ধাপে সংগঠনের পক্ষ থেকে রাঙ্গামাটি জেলা প্রত্যন্ত এলাকার শীতবস্ত্র বিতরণ করবেন এবং তৃতীয় ধাপের খাগড়াছড়ি জেলাতেও বিতরণ করা হবে। মারমা ওয়েলফেয়ার এসোসিয়েশন একটি মারমা ভাষা মানোন্নয়ন, সমাজ,সংস্কৃতি ও সর্বোপরি জাতির উন্নয়নের লক্ষ্যে কাজ করে যাচ্ছেন।

শেয়ার দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো
© All rights reserved © 2019 bibartanonline.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarbibart251
error: Content is protected !!