1. pragrasree.sraman@gmail.com : ভিকখু প্রজ্ঞাশ্রী : ভিকখু প্রজ্ঞাশ্রী
  2. avijitcse12@gmail.com : নিজস্ব প্রতিবেদক :
শুক্রবার, ২০ মে ২০২২, ০৬:০২ অপরাহ্ন

মানিকছড়িতে আগুনে পুড়ে ঘুমন্ত দুই শিশুর মৃত্যু

প্রতিবেদক
  • সময় বৃহস্পতিবার, ২৩ জানুয়ারী, ২০২০
  • ৪৪০ পঠিত

মানিকছড়ি উপজেলার বাটনাতলী ইউনিয়নের অন্তর্গত সেম্প্রপাড়ার প্রত্যন্ত এলাকার লিপিয়া পাড়া নামক স্থানে নানার বাড়িতে ঘুমিয়ে থাকা অবস্থায় দুই শিশুর মৃত্যু হয়েছে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার (২২ জানুয়ারি) রাত আনুমানিক সাড়ে ১০টার দিকে লিপিয়া পাড়া এলাকার মেমং মারমার দুই সন্তান ছেলে মংশালা মারমা (১১) ও মেয়ে ওমরা মারমা নানার বাড়িতে ঘুমিয়ে থাকা অবস্থায় আগুনে পুড়ে মারা যান।

রান্না ঘড়ের আগুন থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত ঘটে। এসময় তড়িঘড়ি করে তাদের মামা ঘর থেকে বেড়িয়ে গেলেও রেব হতে পারেনি দুই শিশু মংশালা মারমা ও ওমরা মারমা।
নিহতের পিতা মেমং মারমা জানান, আগুনে পুড়ার সময় তার শশুর বাড়িতে বেড়াতে আসা মেহমানদের সাথে একটি বাড়িতে তারা কথাবার্তা বলছিল। অপরদিকে তার শেলক ও তার দুই সন্তান রান্নাঘরে ঘুমাচ্ছিল। হঠাৎ বাহিরে আগুনের লেলিহান শিখা ও ধোঁয়া দেখতে পেয়ে বেরিয়ে আসলে তৎক্ষণাৎ সম্পূর্ণ ঘরে আগুন লেগে যায়। ঘরের মধ্যে থাকা শেলক বেরিয়ে আসতে পারলেও ঘুমন্ত অবস্থায় থাকা তার দুই সন্তান আগুনে পুড়ে মারা যান। এছাড়াও ঘরে থাকা প্রায় ৬৫ মণ ধান পুড়ে ছাই হয়ে যায়।
খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান মানিকছড়ি উপজেলার সহকারি কমিশনার (ভূমি) অফিসার রুবাইয়া আফরোজ, ২নং বাটনাতলী ইউপি চেয়ারম্যান মো. শহিদুল ইসলাম মোহন, শিক্ষা অফিসার মো. নজরুল ইসলাম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. কামাল উদ্দিনসহ এলাকার জনপ্রতিনিধিরা।
ঘটনাস্থল পরিদর্শন শেষে নিহতের পিতা মেমং মারমার হাতে কম্বল, শুকনা খাবার ও আর্থিক সহায়তা প্রদান করেন।

Facebook Comments Box

শেয়ার দিন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো
© All rights reserved © 2019 bibartanonline.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarbibart251
error: Content is protected !!