1. pragrasree.sraman@gmail.com : ভিকখু প্রজ্ঞাশ্রী : ভিকখু প্রজ্ঞাশ্রী
  2. avijitcse12@gmail.com : নিজস্ব প্রতিবেদক :
বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ০১:২৮ অপরাহ্ন

উত্তরবঙ্গে আদিবাসীদের মাঝে শীত বস্ত্র বিতরণ

তুলিপ এক্কা
  • সময় শনিবার, ১৮ জানুয়ারী, ২০২০
  • ৩৩২ পঠিত
এই শীতে ভদন্ত কৌণ্ডঞেঞা ভিক্ষু( দুলাল) ও থাইল্যান্ডের বুদ্ধিস্ট পরিবারের পক্ষ থেকে  আয়োজন করা হয়েছে উত্তরবঙ্গের আদিবাসী  অসহায় মানুষের মাঝে  শীত বস্ত্র বিতরণ করা হয়।
উত্তরবঙ্গের আদিবাসী  অসহায় মানুষের কষ্ট একটুখানি হলেও দূর করার জন্য তারা রংপুর সদর(হিরোয়োশি জে এস ফুকুই বৌদ্ধ বিহার , বদরগঞ্জ( কুুড়াপাড়া নব,শালবন বৌদ্ধ বিহার,কচুয়া মধুবন বৌদ্ধ বিহার), পীরগঞ্জ(আমোদপুর এবং সাহাপুর বৌদ্ধ বিহার) পীরগাছা ( সোমনারায়ণ বৌদ্ধ বিহার) এ মোট ২৫০টি পরিবারের পাশে দাড়িয়েছে ।
দিনের শুরুতে রংপুর সদরের হিরোয়োশি জে এস ফুকুই বৌদ্ধ বিহার, (বিভাগীয় বৌদ্ধ বিহার) এ সকাল ১১টায় অসহায় এবং দ্রারিদ্রদের মাঝে কম্বল বিতরণ শুভ উদ্বোধন করেন Ven: kondanyo bhikkhu ( dulal) Student MA. Bangkok university and Abbot’s assistant wat phuttha bucha temple, bangkok , thailand. এ সময় উপস্থিত ছিলেন, এই শীতে, ভূমিদাতা মন্টু শিকারী রংপুর সদরের বিহার সভাপতি, রুবেল ধানোয়ার।সম্পাদক, বিমল খালকো, তাজহাট মেট্রোরো প্রশাসন, পীরগাছা সোম নারায়ণ বৌদ্ধ বিহারের সভাপতি, বুদু মিন্জী এবং রংপুর সদর এর কেন্দ্র শিক্ষক তুলিপ এক্কা। প্যাগোডা ভিত্তিক প্রাক- প্রাথমিক শিক্ষা প্রকল্প(২য় পর্যায়),বৌদ্ধ ধর্মীয় কল্যাণ ট্রাস্ট,ধর্ম বিষয়ক মন্ত্রণালয়। ভদন্ত কৌণ্ডঞেঞা ভিক্ষু (দুলাল) আমাদের তার অনুভূতি প্রকাশ করেন,এ বছর থেকে স্বল্প পরিমান থেকে শুরু করলেও আগামী বছর থেকে বেশি পরিবারের মাঝে বিতরণ করার চেষ্টা করবেন বলে জানিয়েছেন। তিনি আরও জানিয়েছেন উত্তরবঙ্গের আদিবাসীদের মাঝে সামাজিক উন্নয়ন মূলক এবং বৌদ্ধ বিহার উন্নয়ন কার্যক্রম করবেন। পরিশেষে তিনি তার জন্য তার পরিবারের জন্য এবং থাইল্যান্ড বৌদ্ধ পরিবারের জন্য মঙ্গল কামনা করে শীত বস্ত্র বিতরণ শেষ করেন।

শেয়ার দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো
© All rights reserved © 2019 bibartanonline.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarbibart251
error: Content is protected !!