1. pragrasree.sraman@gmail.com : ভিকখু প্রজ্ঞাশ্রী : ভিকখু প্রজ্ঞাশ্রী
  2. avijitcse12@gmail.com : নিজস্ব প্রতিবেদক :
বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০২:১৬ পূর্বাহ্ন

ফ্রান্সস্থ কুশলায়ন বুড্ডিষ্ট মেডিটেশন সেন্টারে বুদ্ধ জয়ন্তী ও ধাতু উন্মোচন 

প্রতিবেদক
  • সময় সোমবার, ১৪ মে, ২০১৮
  • ১০৪৬ পঠিত

প্রেস বিজ্ঞপ্তি: ত্রি-স্মৃতিবিজরিত বৌদ্ধদের প্রধান ধর্মীয় উৎসব বুদ্ধ পূর্ণিমা। বৌদ্ধদের কাছে দিনটি খুবই তাৎপর্যপূর্ণ। ২৫৬২ বুদ্ধাব্দ -বুদ্ধ পুর্ণিমাকে স্মরণীয় করে রাখতে ১৩ মে, ২০১৮ ইং, রবিবার   ফ্রান্সস্থ কুশলায়ন বুড্ডিষ্ট মেডিটেশন সেন্টার France Kusalayan Meditation Center জাঁকজমকপূর্ণ ভাবে বুদ্ধ জয়ন্তী উদযাপন করে এবং বৌদ্ধ প্রতিরুপ দেশ মায়ানমারের পারমী ক্যাং ধাতু মিউজিয়াম থেকে প্রদত্ত তথাগত বুদ্ধের ধাতু, অগ্র শ্রাবকদ্বয় সারি পুত্র ভান্তে ও মৌদগলায়ন ভান্তে, সীবলী মহাস্থবির ও বকুল স্থবিরের পবিত্র ধাতু ধর্মপ্রাণ উপাসক/ উপাসিকার জন্য উন্মুক্ত করেন।

উক্ত পুণ্যময় অনুষ্ঠানে সংঘ প্রধান ও সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন ভদন্ত কে আনন্দ নায়াকা মহাথের, ধর্ম দেশক হিসেবে ছিলেন ভদন্ত প্রজ্ঞাবংশ মহাথের এছাড়া উ.কুমারা ছেয়াড, কল্যানরত্ন থের, ধর্মপ্রিয় ভিক্ষু সহ অনুত্তর পুণ্যক্ষেত্র ভিক্ষু সংঘ।
উক্ত অনুষ্ঠানটি পরিচালনা করেন বিহারাধক্ষ ভদন্ত জ্যোতিসার থের। তিনি উক্ত অনুষ্ঠানকে সাফল্যমন্ডিত করার জন্য সংশ্লিষ্ট সবাইকে মৈত্রীময় আশীর্বাদ জানান।
সেই সাথে আগামী ২২শে জুলাই ২০১৮ ইং অত্র বিহারের তৃতীয় প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে জ্ঞাতি সম্মেলন অনুষ্ঠানে সবাইকে আগাম নিমন্ত্রণ জানান। তৃতীয় প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে জ্ঞাতি সম্মেলন অনুষ্ঠানে ফ্রান্সস্থ যে সকল জ্ঞাতিদের মাতা পিতা মৃত্যু বরণ করেছেন তাদের সকলের জন্য সংঘ দানের মাধ্যমে এক সাথে পুণ্য দানের আয়োজন করা হয়েছে এ জন্য সবাইকে প্রয়াত মাতা পিতার নাম গুলো ভদন্ত জ্যোতিসার থের মহোদয়কে জমা দেয়ার আহবান জানান।

শেয়ার দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো
© All rights reserved © 2019 bibartanonline.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarbibart251