1. pragrasree.sraman@gmail.com : ভিকখু প্রজ্ঞাশ্রী : ভিকখু প্রজ্ঞাশ্রী
  2. avijitcse12@gmail.com : নিজস্ব প্রতিবেদক :
সোমবার, ০১ মার্চ ২০২১, ০৬:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম
সংঘনানগরীর কাতালগঞ্জ নবপন্ডিত বিহারে সংঘনায়ক ও উপ-সংঘনায়ক বরণ কর্মজ্যোতি জিনানন্দ মহাথের’র অন্ত্যেষ্টিক্রিয়া আগামী ৪ ও ৫মার্চ দ্বাদশ সংঘরাজ ড.ধর্মসেন মহাথেরোর অন্ত্যেষ্টিক্রিয়া সম্পন্ন মহামান্য সংঘরাজ ও এক মহাজীবন দ্বাদশ সংঘরাজ ড.ধর্মসেন মহাথেরোর অন্ত্যেষ্টিক্রিয়া শুরু সংঘরাজ ড. ধর্মসেন মহাথেরো : জ্ঞান বাতিঘর, এক মহাজীবন কাব্যের প্রস্থান সংঘরাজ ড. ধর্মসেন মহাথেরোর অন্ত্যেষ্টিক্রিয়া উপলক্ষে প্রধানমন্ত্রীর বাণী পটিয়ায় দ্বাদশ সংঘরাজ ড.ধর্মসেন মহাথেরোর অন্তোষ্টিক্রিয়া আগামীকাল শুরু চট্টগ্রাম মহানগর বাংলাদেশ বুডিস্ট গ্রুপ সংগঠনের শিক্ষাসামগ্রী বিতরণ বুধবার ক্লোজআপ ওয়ানখ্যাত সংগীতশিল্পী নিশিতা বড়ুয়ার বিয়ে

মানবিক সাহায্যের আবেদন : বাঁচায় প্রাণ, ফুটায় হাসি, করি মানবসেবা

প্রতিবেদক
  • সময় বুধবার, ২৮ মার্চ, ২০১৮
  • ১০৭৩ পঠিত
বিবর্তন ডেক্স: একজন মা, যার স্নেহ-ভালোবাসার পরশ পেতে অধির আগ্রহে তাকিয়ে আছে সন্তান। কিন্তু দুরারোগ্য ব্যাধি বাধ সেধেছে! এদিকে দিন যতই ঘনিয়ে আসছে হাস্যোজ্জ্বল সে মায়ের মুখের হাসিও যেন ক্রমেই মিলিয়ে যাচ্ছে। পরিবারে নেমে এসেছে রাজ্যের দুশ্চিন্তা! বলছি, দুরারোগ্য ব্যাধি ব্রেস্ট ক্যান্সারে আক্রান্ত এক মায়ের কথা।
 
চট্টগ্রামের হাটহাজারীস্থ গুমানমর্দ্দন গ্রামের নিশান কান্তি মুৎসুদ্দীর স্ত্রী ছন্দা মুৎসুদ্দী। তিনি দীর্ঘদিন যাবৎ ব্রেস্ট ক্যান্সানে আক্রান্ত। পরিবারের সামর্থ্য এবং গ্রামবাসীদের সহায়তায় ইতিমধ্যে দেশে তার চিকিৎসা কার্যক্রম চলে আসছিল। কিন্তু রোগ নিরাময়ের কোন কিনারা হয়নি দেখে বিশেষজ্ঞ ডাক্তারগণ উন্নত চিকিৎসার জন্য ভারতে নিয়ে যাওয়ার পরামর্শ দেন। এ ক্ষেত্রে চিকিৎসার আনুমানিক ব্যয় প্রায় ৩ লক্ষাধিক, যা তার পরিবারের পক্ষে যােগাড় করে অসম্ভব! তাই বলে কী বিনা চিকিৎসায় কষ্ট পাবে একজন মা? অকালে ঝড়ে যাবে নিরাময় জীবনের স্বপ্ন?
 
আসুন সবাই মিলে পাশে দাঁড়ায়, সাহায্যের হাত বাড়িয়ে দিই। এগিয়ে আসি যার যেমন সামর্থ্য তেমন করে… আপনার-আমরা ক্ষুদ্র ক্ষুদ্র দান-সহায়তায় এক মায়ের জীবন প্রদীপ জ্বলে উঠতে পারে নতুনভাবে। সন্তানের মুখে হাসি আর পরিবারে নেমে আসতে পারে প্রশান্তি।
 
ছন্দা মুৎসুদ্দীকে সাহায্য পাঠাতে বিকাশ এবং তার পরিবারের সাথে যোগাযোগ করুন—
 
* নিশান কান্তি মুৎসুদ্দী,
   গুমানমর্দ্দন, হাটহাজারী, চট্টগ্রাম।
* bkash – ০১৮২৪৮২৪০৬৮ (ব্যক্তিগত)
 
একজনের বিপদের সময় পাশে থেকে সহযোগিতা করাই মানবধর্ম। একটু সহযোগিতার হাত বাড়িয়ে দিলে যদি একটি প্রাণ বাঁচে, ফিরে পাই নব জীবন; একজন মানুষ বাঁচার স্বপ্ন দেখে—তাতেই জীবনের সার্থকতা খুঁজে পাওয়া সম্ভব।

শেয়ার দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো
© All rights reserved © 2019 bibartanonline.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarbibart251
error: Content is protected !!