1. pragrasree.sraman@gmail.com : ভিকখু প্রজ্ঞাশ্রী : ভিকখু প্রজ্ঞাশ্রী
  2. avijitcse12@gmail.com : নিজস্ব প্রতিবেদক :
বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১১:২৮ পূর্বাহ্ন

সম্যক এর চিত্রাংকন ও কুইজ প্রতিযোগিতা পুরস্কার বিতরণী এবং সম্মাননা প্রদান 

প্রতিবেদক
  • সময় শনিবার, ১০ মার্চ, ২০১৮
  • ২৯৭ পঠিত

নিজস্ব প্রতিবেদক: চট্রগ্রামের বৌদ্ধ তারুণ্য সংগঠন “সম্যক” এর উদ্যোগে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে শিশু-কিশোরদের চিত্রাংকন ও কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও সম্মাননা প্রদান অনুষ্ঠান গত ১০ মার্চ শনিবার বিকাল ৪ ঘটিকায় নন্দনকাননস্থ ফুলকি এ.কে.খান স্মৃতি মিলনায়তনে সংগঠনের সভাপতি শুভ বড়ুয়ার সভাপতিত্বে ও অপরূপা বড়ুয়া সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।


উক্ত অনুষ্ঠানে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের জনপ্রশাসন মন্ত্রণালয়ে উপ-সচিব পদমর্যাদা প্রাপ্ত সুমন বড়ুয়া এবং চট্টগ্রাম আইনজীবী সমিতির নবনির্বাচিত সভাপতি চট্টগাম মহানগর আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক এডভোকেট শেখ ইফতেখার সাইমুল চৌধুরীকে সম্মাননা প্রদান করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপচার্য অধ্যাপক ডাঃ প্রভাত চন্দ্র বড়ুয়া। উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম কোতোয়ালী থানা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও সংগঠনের প্রধান উপদেষ্ঠা মিথুন বড়ুয়া। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নোয়াখালী কোম্পানীগঞ্জ উপজেলার কৃষি কর্মকর্তা পুষ্পেন্দু বড়ুয়া, বাংলাদেশ পুজা উদযাপন পরিষদ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক শ্যামল পালিত, বাংলাদেশ আওয়ামী যুবলীগ, চট্টগ্রাম মহানগর সদস্য সনত বড়ুয়া। এসময় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন, প্রকৌশলী পলাশ বড়ুয়া, সুপায়ন বড়ুয়া, এ্যাপোলো বড়ুয়া, প্রণয় বড়ুয়া, চম্পক বড়ুয়া, অতনু বড়ুয়া, উৎসব বড়ুয়া, তুহিন বড়ুয়া, বড়ুয়া উৎসব, তমা বড়ুয়া, রূপেশ বড়ুয়া, অভিক বড়ুয়া, উজ্জ্বল বড়ুয়া, অমিত বড়ুয়া, সুজয় বড়ুয়া, রনেল চাকমা প্রমুখ। অনুষ্ঠানের শুরুতে মঙ্গলাচারণ পাঠ, জাতীয় সংগীত পরিবেশন, ৫২’র ভাষা আন্দোলন ও মহান স্বাধীনতার বীর শহীদদের স্মৃতির প্রতি মঙ্গল প্রদীপ প্রজ্জ্বলনের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করা হয়।
অনুষ্ঠানে বক্তারা বলেন, রঙ তুলির আচঁড়ে ভাষা আর স্বাধীনতার মূলমন্ত্রের শিক্ষা দেয় আগামী প্রজন্মদের। সম্যকের এই আয়োজন কোমলমতি শিশু-কিশোরদের সোনার বাংলাদেশ গড়ার এগিয়ে যেতে সাহায্য করবে।

শেয়ার দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো
© All rights reserved © 2019 bibartanonline.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarbibart251