1. pragrasree.sraman@gmail.com : ভিকখু প্রজ্ঞাশ্রী : ভিকখু প্রজ্ঞাশ্রী
  2. avijitcse12@gmail.com : নিজস্ব প্রতিবেদক :
রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০৫:৩৫ পূর্বাহ্ন

সমাজসেবায় কোলকাতায় মৈত্রী সম্মাননা-১৮ মনোনীত হলেন মৃনাল কান্তি বড়ুয়া

প্রতিবেদক
  • সময় শনিবার, ১০ মার্চ, ২০১৮
  • ২৯৬ পঠিত

প্রেস বিজ্ঞপ্তি : কোলকাতার কবি, সাহিত্যিক, সাংবাদিক, সাংস্কৃতিক ও মুক্তমনাদের নিয়ে গঠিত খোলামন নামে একটি জাতীয় সংস্থা’র পক্ষ থেকে স্ব স্ব কর্মে বিশেষ অবদানের জন্য বাংলাদেশ ও ভারতের গুনী ব্যক্তিদের মাঝে মৈত্রী সম্মাননা ১৮ প্রদানের সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। এ বছরের বাংলাদেশ হতে সফল সমাজসেবক ও সংগঠক হিসেবে সামাজিক ও রাজনৈতিক বিভিন্ন অঙ্গসংগঠনের সাথে সম্পৃক্ত এবং পটিয়া ভান্ডারগাঁও গ্রামের কৃর্তিসন্তান এ্যাপেক্সীয়ান মৃনাল কান্তি বড়ুয়াকে মৈত্রী সম্মাননা-১৮ এর জন্য প্রাথমিকভাবে মনোনীত করা হয়েছে।
আগামী ৩১ মার্চ, ২০১৮ শনিবার বিকাল ৫টা ০১ মিনিটে কোলকাতা রবীন্দ্র সদন এর শিশীর মঞ্চে মৈত্রী সম্মাননা-১৮ প্রদান ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। উক্ত অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্হিত থাকবেন ভারতের পশ্চিম বঙ্গ সরকারের নগর উন্নয়ন মন্ত্রী ববি হাকিম, পঞ্চায়েত মন্ত্রী শ্রী শুভ্রত মুখার্জি,বিধায়ক সুজিত ঘোষ ও নির্মল ঘোষ ।অন্যান্য আমন্ত্রিত অতিথি বাংলা ব্যান্ড খ্যাত রক স্টার সিধু, চলচ্চিত্র নায়িকা পাপিয়া অধিকারী, চলচ্চিত্র পরিচালক শেখর দাস, আবৃত্তিকার সুভন সুন্দর বসু, চলচ্চিত্র পরিচালক গৌতম ঘোষ, পরিচালক রিংগো, কবি বিনায়ক বঙ্গপধ্যায়, কবি কালি কৃষ্ণ গোহা, গাইকা শ্রাবনী সেন। এছাড়াও দুই বাংলার কবি, সাহিত্যিক, সাংবাদিক, বুদ্ধিজীবী ও শ্রদ্ধাভাজন ব্যক্তিবর্গ উপস্থিত থাকবেন।
উল্লেখ্য যে,ইতিপূর্বে পটিয়া ভান্ডারগাঁও গ্রামের কৃর্তিসন্তান এ্যাপেক্সীয়ান মৃনাল কান্তি বড়ুয়া সমাজসেবক ও সংগঠক হিসেবে মহামন্ডল কল্যাণ সংস্হা,রুদুরা বুদ্ধানন্দ ধর্মমিত্র ভিক্ষু প্রশিক্ষণ ও সাধনা কেন্দ্র হতে সফল সমাজ সেবক সম্মাননা,ইউনাইটেড মুভমেন্ট ফর হিউম্যান রাইটস হতে মহাত্না গান্ধী ও বঙ্গবীর এমএজি ওসমানি পিস এ্যাওয়ার্ড, জসীম উদ্দিন পদকপ্রাপ্ত হয়েছিলেন।

শেয়ার দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো
© All rights reserved © 2019 bibartanonline.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarbibart251