1. pragrasree.sraman@gmail.com : ভিকখু প্রজ্ঞাশ্রী : ভিকখু প্রজ্ঞাশ্রী
  2. avijitcse12@gmail.com : নিজস্ব প্রতিবেদক :
শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০১:২৯ পূর্বাহ্ন

বৌদ্ধ কৃষ্টি প্রচার সংঘ( যুব) আয়োজিত সাংস্কৃতিক প্রতিয়োগিতা ১৬ মার্চ শুভারম্ভ

প্রতিবেদক
  • সময় বৃহস্পতিবার, ১ মার্চ, ২০১৮
  • ৯৩৯ পঠিত

বাংলাদেশ বৌদ্ধ কৃষ্টি প্রচার সংঘ যুব- এর ৪৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী ও উন্মুক্ত স্বর্ণপদক সাংস্কৃতিক প্রতিয়োগিতা- ২০১৮ উপলক্ষে এক সভা গত ২৬ ফেব্রুয়ারি সংগঠনের কেন্দ্রীয় কার্যালয় নবপতি বিহার মিলনায়তনে সংগঠনের সভাপতি পুষ্পেন বড়ুয়া কাজল এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক অধ্যাপক ড. সুব্রত বড়ুয়ার সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।

শিশু-কিশোরদের সুষ্ঠু সাংস্কৃতিক বিকাশ ও মূল্যবোধ গঠনে সংস্কৃতি চর্চা অপরিহার্য। এ লক্ষ্যে প্রতি বছরের ন্যায় এবারও শিশু-কিশোরদের ব্যাপক অংশগ্রহণের মাধ্যমে উন্মুক্ত স্বর্ণপদক সাংস্কৃতিক প্রতিযোগিতা আগামী ১৬ ও ১৭ মার্চ নবপন্ডিত বিহার মিলনায়তনে অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে মিথুন চৌধুরীকে আহব্বায়ক, সুমন বড়ুয়া (আবু) কে সদস্য সচিব, দীপন কান্তি বড়ুয়াকে সমন্বয়কারী করে ৭ সদস্য বিশিষ্ট একটি উপ-কমিটি গঠন করা হয়। অংশগ্রহণকারীদের নগরীর কাতালগঞ্জ নবপণ্ডিত  বিহার থেকে আবেদন ফরম সংগ্রহ ও জমা প্রদানের অনুরোধ করা যাচ্ছে।

উক্ত সভায় আরো সিদ্ধান্ত গৃহীত হয় যে, বার্ষিক ধর্মীয় স্থান পরিদর্শন ও পিকনিক আগামী ৯ ও ১০ মার্চ মানিকছড়ি আন্তর্জাতিক স্মৃতিমিত্র বিদর্শন ভাবনা কেন্দ্র এবং সাজেক ভ্যালীতে অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে সিজার বড়ুয়াকে আহব্বায়ক, উজ্জ্বল কান্তি বড়ুয়াকে সদস্য সচিব, অমরেশ বড়ুয়া চৌধুরী সুমেতকে সমন্বয়কারী করে ৭ সদস্য বিশিষ্ট একটি উপ-কমিটি গঠন করা হয়।

সভায় সামগ্রিক বিষয়ের উপর বক্তব্য রাখেন ডা. দিবাকর বড়ুয়া, অধ্যাপক প্রিয়তোষ বড়ুয়া, বিজয় বড়ুয়া বাপ্পা, সুমন বড়ুয়া প্রয়াস, শুভাশীষ বড়ুয়া সিন্টু, ডা. সুবোধ মুৎসুদ্দী, রাহুল বড়ুয়া, এড. রিয়েল বড়ুয়া, রাজীব বড়ুয়া, অভি বড়ুয়া, অর্ণব, সুমন বড়ুয়া কমল, তিলক বড়ুয়া প্রমুখ।

শেয়ার দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো
© All rights reserved © 2019 bibartanonline.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarbibart251