1. pragrasree.sraman@gmail.com : ভিকখু প্রজ্ঞাশ্রী : ভিকখু প্রজ্ঞাশ্রী
  2. avijitcse12@gmail.com : নিজস্ব প্রতিবেদক :
বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০২:৩২ অপরাহ্ন

আইজিপি ব্যাজ-১৮’ মনোনীত হলেন উৎপল বড়ুয়া (দিপু)

প্রতিবেদক
  • সময় রবিবার, ৭ জানুয়ারী, ২০১৮
  • ১৩২৪ পঠিত

বিবর্তন ডেস্ক: 

‘আইজিপি ব্যাজ-১৮’ এর জন্য মনোনীত হলেন চট্রগ্রাম আকবরশাহ থানার ভারপ্রাপ্ত ভারপ্রাপ্ত কর্মকর্তা উৎপল বড়ুয়া (দিপু) প্রসংশনীয় ও সাহসীকতাপূর্ন ভাল কাজের স্বীকৃতিস্বরূপ বাংলাদেশ পুলিশ প্রশাসন থেকে “IGPS Exemplary Good Services Badge” এর জন্য মনোনিত হয়েছেন। ২০১৭ সালে পুলিশি সেবার মাধ্যমে পুলিশের ভাবমূর্তি উজ্জ্বল করায় মোট ৬ টি ক্যাটাগরিতে ৩২৯ জন পুলিশ সদস্যকে পড়িয়ে দেওয়া হবে আইজিপি ব্যাজ ২০১৮।

আগামী ১০ জানুয়ারি রাজারবাগ পুলিশ লাইনস প্যারেড গ্রাউন্ডে অনুষ্ঠিতব্য শীল্ড প্যারেড পুরস্কার বিতরণী অনুষ্ঠান শেষে আনুষ্ঠানিকভাবে চট্রগ্রাম আকবরশাহ থানার ভারপ্রাপ্ত ভারপ্রাপ্ত কর্মকর্তা উৎপল বড়ুয়া (দিপু) সহ মনোনীতদের এই ব্যাজ পড়িয়ে দিবেন আইজিপি এ কে এম শহীদুল হক বিপিএম, পিপিএম। ২০১৭ সালে পুলিশি সেবার মাধ্যমে পুলিশের ভাবমূর্তি উজ্জ্বল করায় মোট ৬ টি ক্যাটাগরিতে ৩২৯ জন পুলিশ সদস্যকে পড়িয়ে দেওয়া হবে আইজিপি ব্যাজ ২০১৮।

এই ব্যাজ প্রাপ্তিতে তিনি মাননীয় পুলিশ কমিশনার, অতিরিক্ত পুলিশ কমিশনার এবং ডিসি(পশ্চিম) মহোদয়গন সহ সংশিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন।

পুরষ্কার প্রাপ্তির সংবাদে তিনি অভিব্যক্তি প্রকাশ করতে গিয়ে বলেন, প্রাপ্তি, অর্জন, স্বীকৃতি সবকিছুতেই আমার একটা অন্যরকম অনুভুতি কাজ করে। আর সেটা যদি হয় ডিপার্টমেন্ট এর সর্বোচ্চ কর্তা ব্যক্তির নিকট থেকে তখন অনুভূতি আর আবেগ এর তীব্রতা হয় ভিন্ন আমেজে।
চাকুরী জীবনের আগামী দিনের পথচলায় যেন দেশ মাতৃকার সেবায় আরো নিবেদিত হতে পারি সেজন্য সবাই আশীর্বাদ/দোয়া করেন।

শেয়ার দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো
© All rights reserved © 2019 bibartanonline.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarbibart251