1. pragrasree.sraman@gmail.com : ভিকখু প্রজ্ঞাশ্রী : ভিকখু প্রজ্ঞাশ্রী
  2. avijitcse12@gmail.com : নিজস্ব প্রতিবেদক :
বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৭:৩৬ অপরাহ্ন

সমাজে বিত্তবানদের শীতার্থ পাশে দাঁড়ানোর আহ্বান- প্রতিমন্ত্রী সহধর্মিণী

প্রতিবেদক
  • সময় বৃহস্পতিবার, ৭ ডিসেম্বর, ২০১৭
  • ৩১৯ পঠিত

উ থোয়াই মারমা জয়: 

বান্দরবান প্রতিনিধি: শীতার্থ মানুষদের পাশে দাঁড়ানো সবার নৈতিক দায়িত্ব। সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান গুলোর পাশাপাশি সমাজের বিত্তবানরা গরিব-অসহায় শীতার্থ মানুষগুলো পাশে দাঁড়ালে কোনো মানুষকেই শীতে কাঁপতে হবে না। তিনি এসময় আরো বলেন, শীতে কষ্ট পাওয়া দরিদ্র মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ সেবামূলক কাজের একটি অংশ। সমাজের অবহেলিত এবং বঞ্চিত মানুষগুলোর সাহায্যর্থে সবাইকে এগিয়ে আসার আহ্বান জানান তিনি।

বৃহষ্পতিবার বিকালে উপজেলা পরিষদ চত্বরে পৌরবাসী শীতার্থদের শীতবস্ত্র বিতরণ কালে এসব কথা বলেন অনুষ্ঠানে প্রধান অতিথি পার্বত্য বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রীর বীর বাহাদুর উশৈসিং এম.পি সহধর্মিণী মে হ্লা প্রু। এরপর অত্যন্ত সুশৃংখলভাবে অপেক্ষমান ৯ শত অসহায় দুস্থদের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করেন।

এসময় লামা পৌর আওয়ামীলীগের সভাপতি মো: রফিক সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, লামা উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোহাম্মদ ইসমাইল, লামা সবা-জোন কমান্ডার মেজর নাফিউ সিদ্দিকী, বান্দরবান পৌর মেয়রের সহধর্মীণি কামরুন নেছা বেবী, জেলা ক্রীড়া সংগঠক উমেনু মারমা, জেলা মহিলালীগের সহ-সভাপতি এমেচিং মারমা, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বাথোয়াইচিং মারমা, পার্বত্য জেলা পরিষদের সদস্য মোস্তফা জামাল ও মহিলা সদস্য ফাতেমা পারুল, রূপসীপাড়া ইউ পি চেয়ারম্যান ছাচিংপ্রু মারমা, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক থুইনি মং মারমা, উপজেলা ও পৌর আওয়ামীলীগ নেতৃবৃন্দ, সাংবাদিকবৃন্দসহ বিভিন্ন পাড়ার দুস্থ পাহাড়ি-বাঙ্গালি পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

৬ডিসেম্বন থেকে ৯ ডিসেম্বর পর্যন্ত লামা-আলীকদমে ১০টি পয়েন্ট ও ১টি পৌরসভাসহ ১১টি ইউনিয়নের দারিদ্র শীতার্থ জনসাধারন মাঝে সাড়ে ৭ হাজার শীতবস্ত্র (কম্বল) বিতরণ কার্যক্রম চলছে। গত বুধবার লামা সরই ও গজালিয়া দুইটি ইউনিয়নে শীতার্থদেও মাঝে ১ হাজার ৩শত টি শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

সূত্রে জানা যায়, বৃহষ্পতিবার ৭ ডিসেম্বর সকাল ১০টায় লামা সদও ইউনিয়নে বৈল্যাচর, বেলা ১২টায় রূপসী পাড়া ইউনিয়ন পরিষদ প্রাঙ্গন ও বিকাল ৪টায় লামা পৌরসভা উপজেলা চত্বওে শীতার্থ মাঝে কম্বল বিতরণ করা হয়। ৮ডিসেম্বর আলীকদমে ৩টি ইউনিয়নে শীতবস্ত্র বিতরণ করবেন। এরপর ৯ডিসেম্বর সকাল ১০টায় ফাঁসিয়াখালী ইউনিয়নে বনপুর বাজার, বেলা ২টায় ফাইতং ইউনিয়নে চিউরতলী বাজার, বিকাল ৪টায় আজিজনগর ইউনিয়ন পরিষদ চত্বরে শীতার্থ মানুষের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করবেন প্রতিমন্ত্রী সহধর্মীণি মেহ্লাপ্রু।

শেয়ার দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো
© All rights reserved © 2019 bibartanonline.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarbibart251
error: Content is protected !!