1. pragrasree.sraman@gmail.com : ভিকখু প্রজ্ঞাশ্রী : ভিকখু প্রজ্ঞাশ্রী
  2. avijitcse12@gmail.com : নিজস্ব প্রতিবেদক :
বুধবার, ০৩ মার্চ ২০২১, ০৮:০৯ অপরাহ্ন
শিরোনাম
রামুর ভুবন শান্তি ১০০ ফুট দীর্ঘ সিংহ শয্যা গৌতম বুদ্ধমূর্তি পরিদর্শনে মার্কিন রাষ্ট্রদূত মহাসংঘনায়ক বিশুদ্ধানন্দ মহাথেরো’র ২৭তম মহাপ্রয়াণ দিবস ভারতে একই মঠে ১০০ বৌদ্ধ ভিক্ষু করোনায় সংক্রমিত! ধর্মীয় শিক্ষা পাহাড়ে খুনোখুনি থামাতে পারে: দীপংকর তালুকদার সংঘনানগরীর কাতালগঞ্জ নবপন্ডিত বিহারে সংঘনায়ক ও উপ-সংঘনায়ক বরণ কর্মজ্যোতি জিনানন্দ মহাথের’র অন্ত্যেষ্টিক্রিয়া আগামী ৪ ও ৫মার্চ দ্বাদশ সংঘরাজ ড.ধর্মসেন মহাথেরোর অন্ত্যেষ্টিক্রিয়া সম্পন্ন মহামান্য সংঘরাজ ও এক মহাজীবন দ্বাদশ সংঘরাজ ড.ধর্মসেন মহাথেরোর অন্ত্যেষ্টিক্রিয়া শুরু সংঘরাজ ড. ধর্মসেন মহাথেরো : জ্ঞান বাতিঘর, এক মহাজীবন কাব্যের প্রস্থান

হাজারী চর জ্ঞানাঙ্কুর বিহারে সংঘর্ষের ঘটনায় মামলা : গ্রেফতার ২

প্রতিবেদক
  • সময় রবিবার, ১৯ নভেম্বর, ২০১৭
  • ৬৪৫ পঠিত

উপজেলার চরখিদিরপুর হাজারী চর বড়ুয়া পাড়ায় সংঘর্ষের ঘটনায় গতকাল দুপুরে মুক্তিযোদ্ধা শরৎ চন্দ্র বড়ুয়া বোয়ালখালী থানায় মামলা দায়ের করেছেন ।এ মামলায় দুজনকে গ্রেফতার করেছে পুলিশ । অপর আসামীদের গ্রেফতারে অভিযান অব্যহত আছে বলে জানান থানার অফিসার ইনচার্জ হিমাংসু কুমার দাস রানা ।

গ্রেফতারকৃতরা হলেন উপজেলার পশ্চিম গোমদন্ডী চরখিদির পুর হাজারী চরের ডা. চারু চন্দ্র বড়ুয়ার ছেলে সঞ্জয় বড়ুয়া লিপু (৩৭) ও একই এলাকার মৃত কিরিটি রঞ্জন বড়ুয়ার ছেলে বিকাশ বড়ুয়া ঝিমিত (৪২) ।

আজ শনিবার বিকালে কালুরঘাট বাদামতল থেকে তাদের গ্রেফতার করা হয়েছে । আগামীকাল গ্রেফতারকৃতদের আদালতে সোপর্দ করা হবে বলে জানান ওসি ।

শুক্রবার বিকালে হাজারী চর জ্ঞানাঙ্কুর বিহারে এ সংঘর্রষের ঘটনা ঘটে । সংঘর্ষে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার বাবু শরৎ চন্দ্র বড়ুয়াসহ চার জন আহত হওয়ার খবর পাওয়া গেছে ।

আহরা হলেন মৃত প্রিয়নাথ বড়ুয়ার ছেলে মুক্তিযোদ্ধা শরৎ চন্দ্র বড়ুয়া (৬৭), মৃত পুলিন বিহারীর ছেলে অমরেন্দ বড়ুয়া (৬৫), মৃত চন্ডিচরণ বড়ুয়ার ছেলে অাকিঞ্চন বড়ুয়া (৭৭) ও মৃত যতিন্দ্র লাল বড়ুয়ার ছেলে আদেশ বড়ুয়া (৪২) ।

আকিঞ্চন বড়ুয়াকে স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা ও আদেশ বড়ুয়ার অবস্থা গুরুতর হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে পারিবারিক সুত্রে জানা গেছে ।

মুক্তিযোদ্ধা শরৎ চন্দ্র বড়ুয়া ও অমরেন্দ বড়ুয়াকে শুক্রবার সন্ধ্যায় চিকিৎসাসেবা প্রদান করা হয়েছে  জানান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপসহকারী কমিউনিটি মেডিক্যাল অফিসার সঞ্চয় সেন ।

মুক্তিযোদ্ধা শরৎ চন্দ্র বড়ুয়া জানান স্থানীয় বিহার কমিটির সভায় গ্রাম থেকে বিতারিত হক্কানী পেপার মিলের শ্রমিক দলের নেতা পল্টু বড়ুয়া নেতৃত্বে এ ন্যাক্কারজনক হামলার ঘটনা ঘটে ।

এ ব্যাপারে পল্টু বড়ুয়া জানান চিবরদান উৎসবের হিসাব চাইলে কথা কাটাকাটি থেকে সামন্য হাতাহাতি হয় ।

সুত্র: বোয়ালখালী নিউজ ডট কম

শেয়ার দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো
© All rights reserved © 2019 bibartanonline.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarbibart251
error: Content is protected !!