1. pragrasree.sraman@gmail.com : ভিকখু প্রজ্ঞাশ্রী : ভিকখু প্রজ্ঞাশ্রী
  2. avijitcse12@gmail.com : নিজস্ব প্রতিবেদক :
শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০৭:১৭ অপরাহ্ন

হাজারী চর জ্ঞানাঙ্কুর বিহারে সংঘর্ষের ঘটনায় মামলা : গ্রেফতার ২

প্রতিবেদক
  • সময় রবিবার, ১৯ নভেম্বর, ২০১৭
  • ৬৩৬ পঠিত

উপজেলার চরখিদিরপুর হাজারী চর বড়ুয়া পাড়ায় সংঘর্ষের ঘটনায় গতকাল দুপুরে মুক্তিযোদ্ধা শরৎ চন্দ্র বড়ুয়া বোয়ালখালী থানায় মামলা দায়ের করেছেন ।এ মামলায় দুজনকে গ্রেফতার করেছে পুলিশ । অপর আসামীদের গ্রেফতারে অভিযান অব্যহত আছে বলে জানান থানার অফিসার ইনচার্জ হিমাংসু কুমার দাস রানা ।

গ্রেফতারকৃতরা হলেন উপজেলার পশ্চিম গোমদন্ডী চরখিদির পুর হাজারী চরের ডা. চারু চন্দ্র বড়ুয়ার ছেলে সঞ্জয় বড়ুয়া লিপু (৩৭) ও একই এলাকার মৃত কিরিটি রঞ্জন বড়ুয়ার ছেলে বিকাশ বড়ুয়া ঝিমিত (৪২) ।

আজ শনিবার বিকালে কালুরঘাট বাদামতল থেকে তাদের গ্রেফতার করা হয়েছে । আগামীকাল গ্রেফতারকৃতদের আদালতে সোপর্দ করা হবে বলে জানান ওসি ।

শুক্রবার বিকালে হাজারী চর জ্ঞানাঙ্কুর বিহারে এ সংঘর্রষের ঘটনা ঘটে । সংঘর্ষে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার বাবু শরৎ চন্দ্র বড়ুয়াসহ চার জন আহত হওয়ার খবর পাওয়া গেছে ।

আহরা হলেন মৃত প্রিয়নাথ বড়ুয়ার ছেলে মুক্তিযোদ্ধা শরৎ চন্দ্র বড়ুয়া (৬৭), মৃত পুলিন বিহারীর ছেলে অমরেন্দ বড়ুয়া (৬৫), মৃত চন্ডিচরণ বড়ুয়ার ছেলে অাকিঞ্চন বড়ুয়া (৭৭) ও মৃত যতিন্দ্র লাল বড়ুয়ার ছেলে আদেশ বড়ুয়া (৪২) ।

আকিঞ্চন বড়ুয়াকে স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা ও আদেশ বড়ুয়ার অবস্থা গুরুতর হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে পারিবারিক সুত্রে জানা গেছে ।

মুক্তিযোদ্ধা শরৎ চন্দ্র বড়ুয়া ও অমরেন্দ বড়ুয়াকে শুক্রবার সন্ধ্যায় চিকিৎসাসেবা প্রদান করা হয়েছে  জানান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপসহকারী কমিউনিটি মেডিক্যাল অফিসার সঞ্চয় সেন ।

মুক্তিযোদ্ধা শরৎ চন্দ্র বড়ুয়া জানান স্থানীয় বিহার কমিটির সভায় গ্রাম থেকে বিতারিত হক্কানী পেপার মিলের শ্রমিক দলের নেতা পল্টু বড়ুয়া নেতৃত্বে এ ন্যাক্কারজনক হামলার ঘটনা ঘটে ।

এ ব্যাপারে পল্টু বড়ুয়া জানান চিবরদান উৎসবের হিসাব চাইলে কথা কাটাকাটি থেকে সামন্য হাতাহাতি হয় ।

সুত্র: বোয়ালখালী নিউজ ডট কম

শেয়ার দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো
© All rights reserved © 2019 bibartanonline.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarbibart251