1. pragrasree.sraman@gmail.com : ভিকখু প্রজ্ঞাশ্রী : ভিকখু প্রজ্ঞাশ্রী
  2. avijitcse12@gmail.com : নিজস্ব প্রতিবেদক :
সোমবার, ০১ মার্চ ২০২১, ০১:৪৪ অপরাহ্ন
শিরোনাম
সংঘনানগরীর কাতালগঞ্জ নবপন্ডিত বিহারে সংঘনায়ক ও উপ-সংঘনায়ক বরণ কর্মজ্যোতি জিনানন্দ মহাথের’র অন্ত্যেষ্টিক্রিয়া আগামী ৪ ও ৫মার্চ দ্বাদশ সংঘরাজ ড.ধর্মসেন মহাথেরোর অন্ত্যেষ্টিক্রিয়া সম্পন্ন মহামান্য সংঘরাজ ও এক মহাজীবন দ্বাদশ সংঘরাজ ড.ধর্মসেন মহাথেরোর অন্ত্যেষ্টিক্রিয়া শুরু সংঘরাজ ড. ধর্মসেন মহাথেরো : জ্ঞান বাতিঘর, এক মহাজীবন কাব্যের প্রস্থান সংঘরাজ ড. ধর্মসেন মহাথেরোর অন্ত্যেষ্টিক্রিয়া উপলক্ষে প্রধানমন্ত্রীর বাণী পটিয়ায় দ্বাদশ সংঘরাজ ড.ধর্মসেন মহাথেরোর অন্তোষ্টিক্রিয়া আগামীকাল শুরু চট্টগ্রাম মহানগর বাংলাদেশ বুডিস্ট গ্রুপ সংগঠনের শিক্ষাসামগ্রী বিতরণ বুধবার ক্লোজআপ ওয়ানখ্যাত সংগীতশিল্পী নিশিতা বড়ুয়ার বিয়ে

সরকারী সফরে ভিয়েতনাম যাচ্ছেন লামায় নারী ইউএনও খিনওয়ান নু

প্রতিবেদক
  • সময় বুধবার, ১৫ নভেম্বর, ২০১৭
  • ১৪৯৩ পঠিত

উথোয়াই মারমা জয়:

বান্দরবান প্রতিনিধি: বান্দরবানের বান্দরবানের লামা উপজেলা নির্বাহী অফিসার খিনওয়ান নু ১০ দিনের সরকারী সফরে মাঠ পর্যায়ে সরকারের অভিজ্ঞতা অর্জনের জন্য ভিয়েতনাম যাচ্ছেন।

মাঠ পর্যায়ে সরকারের মিশন-ভিশন বাস্তবায়নে উদ্ভাবনী উদ্যোগ গ্রহণ ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্বপ্ন প্রসুত অগ্রাধিকার ভিত্তিক একটি বাড়ি একটি খামার প্রকল্পের আওতায় উপকারভোগীদের জীবনমান উন্নয়নে সহজ শর্তে ঋণদান কার্যক্রম শতভাগ বাস্তবায়নে জোড়দারকরণ ও বেগবানকরণে কার্যকরী ভুমিকা পালন করায় তিনি এ সফরের সদস্য হিসেবে মনোনিত হয়েছেন। বিমান যোগে ভিয়েতনামে উপস্থিত হয়ে শনিবার থেকে অনুষ্ঠিত ‘Exposure Visit to Rural Transformation Program: The Vietnam Experience এ যোগদান করবেন তিনি। ১৮ সদস্য বিশিষ্ট সরকারী এ সফরে টিম লিডার হিসেবে থাকবেন, পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের যুগ্ন সচিব নাসরিন আক্তার চৌধুরী।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের সহায়তায় ১৮ নভেম্বর থেকে ২৭ নভেম্বর পর্যন্ত ভিয়েতনাম অবস্থান করবেন টিমের সদস্যরা। সফরে প্রকল্পের সম্ভাবনা ও ভবিষ্যত পরিকল্পনা নিয়ে বক্তব্য পেশ করবেন ইউএনও খিনওয়ান নু। গত ৮ নভেম্বর স্মারক নং ৪৭.০৩৭.০২৫.০০.০০.২০৮.২০১৬-২৪৬ মূলে প্রেরিত পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের যুগ্ন সচিব নাসরিন আক্তার চৌধুরী স্বাক্ষরিত এক পত্র সূত্রে এ তথ্য পাওয়া গেছে। নির্বাহী অফিসার খিনওয়ান নু’ ভিয়েতনাম সফরে লামা বাসির নিকট দোয়া কামনা করেছেন।

শেয়ার দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো
© All rights reserved © 2019 bibartanonline.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarbibart251
error: Content is protected !!