1. pragrasree.sraman@gmail.com : ভিকখু প্রজ্ঞাশ্রী : ভিকখু প্রজ্ঞাশ্রী
  2. avijitcse12@gmail.com : নিজস্ব প্রতিবেদক :
শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১২:২৯ পূর্বাহ্ন

সরকারী সফরে ভিয়েতনাম যাচ্ছেন লামায় নারী ইউএনও খিনওয়ান নু

প্রতিবেদক
  • সময় বুধবার, ১৫ নভেম্বর, ২০১৭
  • ১৪৭৭ পঠিত

উথোয়াই মারমা জয়:

বান্দরবান প্রতিনিধি: বান্দরবানের বান্দরবানের লামা উপজেলা নির্বাহী অফিসার খিনওয়ান নু ১০ দিনের সরকারী সফরে মাঠ পর্যায়ে সরকারের অভিজ্ঞতা অর্জনের জন্য ভিয়েতনাম যাচ্ছেন।

মাঠ পর্যায়ে সরকারের মিশন-ভিশন বাস্তবায়নে উদ্ভাবনী উদ্যোগ গ্রহণ ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্বপ্ন প্রসুত অগ্রাধিকার ভিত্তিক একটি বাড়ি একটি খামার প্রকল্পের আওতায় উপকারভোগীদের জীবনমান উন্নয়নে সহজ শর্তে ঋণদান কার্যক্রম শতভাগ বাস্তবায়নে জোড়দারকরণ ও বেগবানকরণে কার্যকরী ভুমিকা পালন করায় তিনি এ সফরের সদস্য হিসেবে মনোনিত হয়েছেন। বিমান যোগে ভিয়েতনামে উপস্থিত হয়ে শনিবার থেকে অনুষ্ঠিত ‘Exposure Visit to Rural Transformation Program: The Vietnam Experience এ যোগদান করবেন তিনি। ১৮ সদস্য বিশিষ্ট সরকারী এ সফরে টিম লিডার হিসেবে থাকবেন, পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের যুগ্ন সচিব নাসরিন আক্তার চৌধুরী।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের সহায়তায় ১৮ নভেম্বর থেকে ২৭ নভেম্বর পর্যন্ত ভিয়েতনাম অবস্থান করবেন টিমের সদস্যরা। সফরে প্রকল্পের সম্ভাবনা ও ভবিষ্যত পরিকল্পনা নিয়ে বক্তব্য পেশ করবেন ইউএনও খিনওয়ান নু। গত ৮ নভেম্বর স্মারক নং ৪৭.০৩৭.০২৫.০০.০০.২০৮.২০১৬-২৪৬ মূলে প্রেরিত পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের যুগ্ন সচিব নাসরিন আক্তার চৌধুরী স্বাক্ষরিত এক পত্র সূত্রে এ তথ্য পাওয়া গেছে। নির্বাহী অফিসার খিনওয়ান নু’ ভিয়েতনাম সফরে লামা বাসির নিকট দোয়া কামনা করেছেন।

শেয়ার দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো
© All rights reserved © 2019 bibartanonline.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarbibart251