1. pragrasree.sraman@gmail.com : ভিকখু প্রজ্ঞাশ্রী : ভিকখু প্রজ্ঞাশ্রী
  2. avijitcse12@gmail.com : নিজস্ব প্রতিবেদক :
সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৫:১৩ পূর্বাহ্ন

পত্রলেখক সুমিত্র বিকাশ বড়ুয়ার পরলোকগমন

প্রতিবেদক
  • সময় বুধবার, ১৮ অক্টোবর, ২০১৭
  • ৭৫৭ পঠিত

নিজস্ব প্রতিবেদক: বৌদ্ধ ধর্মীয় পত্রিকা ত্রৈমাসিক “বোধি কথা “এর প্রতিষ্ঠাতা প্রকাশক ও সম্পাদক , সমাজকর্মী, পত্রলেখক সুমিত্র বিকাশ বড়ুয়া আর নেই। আজ বৃহস্পতিবার (১৯ অক্টোবর) ভোর ১টা ৪৫ মিনিটে ৭০ বছর বয়সে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে নগরীর চট্রগ্রাম মেট্রোপলিটন হাসপাতালে পরলোকগমন করেন।
(অনিচ্চা বত সাংখারা)

মৃত্যুকালে তিনি স্ত্রী , এক ছেলে ও দুই মেয়ে সহ অসংখ্য আত্নীয় স্বজন রেখে যান।

তিনি পটিয়া উপজেলার বাথুয়া গ্রামের প্রয়াত নিরোদ বরণ বড়ুয়া ও শচীরাণী বড়ুয়ার ১ম পুত্র। পেশাগত জীবনে তিনি বে-ফিশিং কর্পোরেশনের অবসরপ্রাপ্ত প্রশাসনিক কর্মকর্তা ছিলেন। সদালাপী, বিনয়ী সুমিত্র বিকাশ বড়ুয়া সমাজ ও জাতির বিভিন্ন সমস্যার সমাধান চেয়ে পত্র-পত্রিকায় নিয়মিত পত্রলেখক হিসেবে ব্যাপক পরিচিতিও লাভ করেছেন।

আজ ১৯ অক্টোবর ২০১৭ইং,বৃহস্পতিবার সকাল ৮ টায় নগরীর নন্দনকানন বৌদ্ধ বিহারে আনা হবে। সেখানে শোকসভা শেষে বিকাল ২.০০ ঘটিকায় নিজ গ্রামের বাড়ী পটিয়া থানার বাথুয়া গ্রামে অনিত্য সভা অনুষ্ঠিত হবে।অনিত্য সভা শেষে শশ্মানে শেষকৃত্য অনুষ্ঠান সুসম্পন্ন করা হবে।

এদিকে ভিন্ন ধারার বুদ্ধ চর্চার নান্দনিক কাগজ বিবর্তন সম্পাদনা পরিষদের এক বার্তায় প্রয়াতের প্রতি গভীর শোক প্রকাশ করে, শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান।

Facebook Comments Box

শেয়ার দিন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো
© All rights reserved © 2019 bibartanonline.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarbibart251
error: Content is protected !!