1. pragrasree.sraman@gmail.com : ভিকখু প্রজ্ঞাশ্রী : ভিকখু প্রজ্ঞাশ্রী
  2. avijitcse12@gmail.com : নিজস্ব প্রতিবেদক :
বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০৪:০৭ পূর্বাহ্ন

বান্দরবানে বৌদ্ধ ভিক্ষু আটক

প্রতিবেদক
  • সময় রবিবার, ৮ অক্টোবর, ২০১৭
  • ২৬৩৯ পঠিত

বিবর্তন ডেস্ক: বাংলাদেশে অবৈধভাবে অনুপ্রবেশ করে সন্দেহজনক কার্যকলাপের অভিযোগে হ্লাথোয়াই মার্মা নামের মিয়ানমারের এক নাগরিককে গ্রেফতার করা হয়েছে। গতকাল শনিবার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত তাকে বান্দরবান জেল হাজতে প্রেরণ করেছেন। নিজের নাম ‘রাজসেনা’ পরিচয় দিয়ে ও ভুয়া জন্মসনদ এবং কাগজপত্র তৈরি করে ভোটার হওয়ার চেষ্টাকালে স্থানীয়দের সহযোগিতায় আইন-শৃঙ্খলা বাহিনীর হাতে তিনি আটক হন।
জানা গেছে, মিয়ানমারের রাখাইন প্রদেশের চিথুই জেলার কেওয়াকতো থানার খগড়ুক গ্রামের মংথেনু মার্মার ছেলে হ্লাথোয়াই মার্মা।
স্থানীয় ইউপি মেম্বার মোঃ নাছির উদ্দিন জানিয়েছেন, সরই ইউনিয়নের কম্পোনীয়া রেথোয়াই পাড়াস্থ বৌদ্ধ কেয়াং এর ভান্তে হিসাবে হ্লাথোয়াই মার্মা গত ১ বছর যাবত্ এই এলাকায় অবৈধভাবে বসবাস করে আসছেন। তিনি পাহাড়ী সন্দেহভাজন লোকজনের সাথে সন্ত্রাসী কর্মকাণ্ডে জড়িত মর্মে স্থানীয় জনসাধারণের সন্দেহ হয়। বাংলাদেশের নাগরিক হিসেবে তিনি কোনো ধরনের কাগজপত্র প্রদর্শন করতে পারেনি। লামা থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন জানিয়েছেন, তার বিরুদ্ধে বৈদেশিক নাগরিক সম্পর্কিত আইনে মামলা দায়ের করা হয়েছে।

Facebook Comments Box

শেয়ার দিন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো
© All rights reserved © 2019 bibartanonline.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarbibart251
error: Content is protected !!