1. pragrasree.sraman@gmail.com : ভিকখু প্রজ্ঞাশ্রী : ভিকখু প্রজ্ঞাশ্রী
  2. avijitcse12@gmail.com : নিজস্ব প্রতিবেদক :
মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০১:১৩ অপরাহ্ন

লামায় গজালিয়া ইউনিয়নে সম্প্রীতি, শান্তি সুরক্ষা কমিটি

প্রতিবেদক
  • সময় বৃহস্পতিবার, ২৮ সেপ্টেম্বর, ২০১৭
  • ১৬৪ পঠিত

জয় মার্মা, বান্দরবান প্রতিনিধি : বান্দরবানের লামায় গজালিয়া ইউনিয়নে সম্প্রীতি, সুরক্ষা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বেলা ১১টায় গজালিয়া ইউপি উদ্যোগে গজালিয়া উচ্চ বিদ্যালয় অডিটোরিয়ামে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার খিন ওয়ান নু।

সমাবেশে ইউপি চেয়ারম্যান বাথোয়াইচিং মার্মা সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন লামা থানা অফিসার ইনচার্জ মো. আনোয়ার হোসেন, গজালিয়া উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক বিশ্বনাথ দে, গজালিয়া হেডম্যান প্রতিনিধি মংক্যচিং চৌধুরী, ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি উশৈঞে মার্মা, ইউপি বিএনপি সভাপতি আবুল কালাম আজাদ প্রমুখ। এছাড়া সমাবেশে উপস্থিতি ছিলেন ইউপি পেন্যাল চেয়ারম্যান ও মেম্বার উসাচিং মার্মা, হ্যাডম্যান পাড়া সর. প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক মংক্যনু, ইউপি যুবলীগের সভাপতি বাবুল হোসেন ছারাও পাড়ার কার্বারীগণ, ইমাম প্রমুখ।

প্রধান অতিথি বলেন- সাম্প্রতিক মায়ানমারের রোহিঙ্গা সহিংসতা ও সীমান্ত গোলযোগকে কেন্দ্র করে এই এলাকায় যেন কোন মহল কোন ধরণের বিভ্রান্তি ও শান্তি-শৃঙ্খলা বিনষ্টের সুযোগ নিতে না পারে; এ ব্যাপারে সকল শ্রেনীকে সজাগ থাকতে হবে। প্রত্যেক পাড়াতে মুসলমান, হিন্দু, বৌদ্ধ ও খ্রিষ্টান সকলে মিলে সম্প্রীতি কমিটি গঠন করতে হবে এবং এ বিষয়ে সকলকে সজাগ থাকার আহাব্বান জানান তিনি।

এসময় ব্যক্তারা বলেন- বান্দরবান একটি সম্প্রীতি এলাকা। এখানে কোন রকম শান্তি-শৃঙ্খলা বিনষ্ট করা যাবে না। সম্প্রতি রোহিঙ্গা ইস্যুকে কেন্দ্র করে পার্বত্য এলাকাতে কোন মহল যেন কোন ধরনে অমানবিক ও সহিংসতা কাজ না করতে পারে সে ব্যাপারে সকলকে সজাগ থাকতে হবে এবং আমরা সকলের ভাই ভাই এটি আমাদের মনে রাখতে হবে।

শেয়ার দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো
© All rights reserved © 2019 bibartanonline.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarbibart251