1. pragrasree.sraman@gmail.com : ভিকখু প্রজ্ঞাশ্রী : ভিকখু প্রজ্ঞাশ্রী
  2. avijitcse12@gmail.com : নিজস্ব প্রতিবেদক :
সোমবার, ২৩ নভেম্বর ২০২০, ০৯:৪৯ অপরাহ্ন

ভদন্ত জ্যোতিঃপ্রিয় ভিক্ষুর স্থবির অভিধা বরণ ও বৌদ্ধ মহাসম্মেলন'১৭ আগামী ২৩ ও ২৪ ফেব্রুয়ারী

প্রতিবেদক
  • সময় সোমবার, ২০ ফেব্রুয়ারী, ২০১৭
  • ৬৩১ পঠিত

কনক বড়ুয়া শ্রাবন,  উখিয়া থেকে।

দীর্ঘতম সমুদ্র সৈকত ও সবুজ-শ্যামল প্রকৃতি ঘেরা কক্সবাজার জেলার উখিয়া জ্ঞানসেন বৌদ্ধ ভিক্ষু-শ্রামণ প্রশিক্ষণ ও সাধনা কেন্দ্র’র প্রতিষ্ঠাতা ও প্রধান পরিচালক বিনয়শীল ভদন্ত কুশলায়ন মহাথের প্রিয় অন্তেবাসী, উখিয়া সংঘরাজ ভিক্ষু সমিতির সাধারণ সম্পাদক ও উখিয়ার অারেক অন্যতম বৌদ্ধ বিহার পুরাতন রুমখা ত্রিরত্ন বৌদ্ধ বিহারের বর্তমান সুযোগ্য প্রধান পরিচালক ভদন্ত জ্যোতিপ্রিয় ভিক্ষুর ‘স্থবির অভিধা’ বরণ ও বৌদ্ধ মহাসম্মেলন’১৭ অনুষ্টান ২৩ ও ২৪ ফেব্রুয়ারী(বৃহস্পতিবার ও শুক্রবার) যথাযোগ্য ধর্মীয় মর্যাদা ও বিপুল অানুষ্টানিকতার মধ্য দিয়ে অনুষ্টিত হতে যাচ্ছে পুরাতন রুমখা ত্রিরত্ন বৌদ্ধ বিহার চত্বরে।

উক্ত পূণ্যময় অনুষ্টানে মহামান্য সংঘরাজ ড. ধর্মসেন মহাথের, উপ-সংঘরাজ একুশে পদকপ্রাপ্ত পন্ডিত ভদন্ত সত্যপ্রিয় মহাথের, উপ-সংঘরাজ স্মৃতিধর শীলানন্দ মহাথের, উপ-সংঘরাজ শাসন শোভন ড. জ্ঞানশ্রী মহাথের, উপ-সংঘরাজ ভদন্ত ধর্মপ্রিয় মহাথের, অধ্যাপক ড. জিনবোধি মহাথের ও বিচিত্র ধর্মকথিক ভদন্ত ধর্মমিত্র মহাথের সহ অারো প্রাজ্ঞ পন্ডিত ভিক্ষুগণ উপস্থিত থাকার সদয় সম্মতি জ্ঞাপন করেছেন।

দুই দিন ব্যাপী এই আয়োজনের অনুষ্ঠানমালায় থাকবে স্বেচ্ছাসেবকদের শপথ বাক্য পাঠ ও ব্যাচ প্রদান, ভদন্ত রেবতপ্রিয় মহাথের ও ভদন্ত জ্ঞানীশ্বর ভিক্ষুর আরোগ্য -দীর্ঘ জীবন কামনায় এবং জ্যোতিঃপ্রিয় ভিক্ষুর প্রয়াত পিতা কিরণ বড়ুয়া’র স্মরণে অষ্ট উপকরন সহ মহাসংঘক্ষেত্রে দান, স্থবির অভিধায় কর্মবাচা পাঠ, সদ্ধর্ম সভা, স্থবির অভিধা বরণ সহ বৌদ্ধ ধর্মীয় কীর্তন ও সাংস্কৃতিক অনুষ্ঠানসহ অারো নানান অায়োজন।

এ মহান অনুষ্ঠানমালায় অাপনার/আপনাদের আন্তরিক উপস্থিতি একান্তভাবে কামনা করেছেন উক্ত অনুষ্ঠান উদযাপন পরিষদ।

শেয়ার দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো
© All rights reserved © 2019 bibartanonline.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarbibart251