1. pragrasree.sraman@gmail.com : ভিকখু প্রজ্ঞাশ্রী : ভিকখু প্রজ্ঞাশ্রী
  2. avijitcse12@gmail.com : নিজস্ব প্রতিবেদক :
মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৭:৫৮ পূর্বাহ্ন

আলুটিলায় নিহতদের লাশ স্বজনদের নিকট হস্তান্তর

প্রতিবেদক
  • সময় শুক্রবার, ৩ ফেব্রুয়ারী, ২০১৭
  • ৫৯৮ পঠিত

খাগড়াছড়িতে ট্রাক চাপায় নিহত ৭

খাগড়াছড়ি : খাগড়াছড়ি জেলার আলুটিলা পর্যটন এলাকায় ট্রাকের চাপায় নিহত ৭ জনের মরদেহ বিকেল ৪টার দিকে নিকটাত্মীয়দের কাছে হস্তান্তর করা হয়েছে। জেলা পরিষদের সদস্য ও জেলা আওয়ামীলীগের নেতা মংসিপ্রু চৌধুরী অপু উপস্থিত থেকে নিহতের স্বজনদের কাছে মরদেহ হস্তান্তর করেন। একই সাথে নিজ নিজ এলাকায় পৌঁছানোর গাড়িভাড়াও বহন করেন তিনি।

নিহতরা হলেন, মহালছড়ি উপজেলার চোংড়াছড়ি ইউনিয়নের বাসিন্দা চেহ্লাগ্য মারমার স্ত্রী নেইম্রা মারমা (৪০), মেয়ে টুনটুনি মারমা (১২), চলাপ্রু মারমার ছেলে উচনু মারমা (১৮), মংমং মারমার ছেলে মাথিন মারমা (৫), মংক্রক মারমার ছেলে অংক্যচিং মারমা (১৮), মাটিরাঙ্গা উপজেলার তবলছড়ি ইউনিয়নের চাইথইলা মারমার ছেলে পুলু মারমা (১৬) এবং রামগড় উপজেলার নাকাপা ইউনিয়নের কেচু মারমার ছেলে চাইথোয়াইপ্রু মারমা (১৬)।

অপরদিকে দুর্ঘটনায় নিহত এবং আহতদের জন্য খাগড়াছড়ি রিজিওনের পক্ষ থেকে আর্থিক সহযোগিতা করা হয়েছে। ১৪ বেঙ্গলের লেফটেন্ট শেখ সাদি আহত প্রত্যেকজনকে ৩ হাজার এবং নিহতদের ৭ হাজার টাকা করে নগদ অর্থ সহায়তা করেন।

আহতদের মধ্যে তিনজনের অবস্থা আশংকা জনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়েছ।

আলুটিলার ধাতুচৈত্য বৌদ্ধ বিহারে প্রতিষ্ঠাতা ও জেলা সদরের জনবল বৌদ্ধ বিহার অধ্যক্ষ চন্দ্রমনি মহাস্থবিরের শুক্রবার দাহক্রিয়া অনুষ্ঠান ছিল। এই পূন্যানুষ্ঠানে সকাল থেকেই হাজারো বৌদ্ধ ধর্মপ্রিয় নারী-পুরুষ হাজির হয়েছেন। এ অনুষ্ঠান উপলক্ষে আলুটিলা পর্যটন এলাকায় মেলা বসে। ফলে প্রধান সড়কেও লোকারণ্য ছিল।

প্রত্যক্ষদর্শী জানান, সকাল সোয়া ১০টার দিকে হটাৎ চট্টগ্রাম থেকে আসা চট্ট মেট্রো ট- ১১-৩৮০০ ট্রাকটি ব্রেক ফেল করে বেপরোয়া গতিতে এসে বিহারে আগত দর্শনার্থীদের চাপা দিলে এ দুর্ঘটনা ঘটে।

ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিস, পুলিশ, সেনাবাহিনী ও স্থানীয়রা লাশ ও আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

পুলিশ জানায়, ট্রাকটি হেলপার সুমন চালাচ্ছিল। পুলিশ ট্রাক ও চালককে আটক করেছে।

Facebook Comments Box

শেয়ার দিন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো
© All rights reserved © 2019 bibartanonline.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarbibart251
error: Content is protected !!