1. pragrasree.sraman@gmail.com : ভিকখু প্রজ্ঞাশ্রী : ভিকখু প্রজ্ঞাশ্রী
  2. avijitcse12@gmail.com : নিজস্ব প্রতিবেদক :
শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১২:৩৬ পূর্বাহ্ন

দুঃস্থ ও অসহায় মানুষের পাশে দাঁড়ানো একটি মহৎ কাজ :রাঙামাটি পৌর মেয়র

প্রতিবেদক
  • সময় শনিবার, ২৮ জানুয়ারী, ২০১৭
  • ৩৪৯ পঠিত

নিজস্ব প্রতিবেদক: রাঙামাটিতে ‘হিলর ভালেদী’ স্বেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ ও আলোচনা সভা

রাঙামাটি পৌর মেয়র বলেছেন, দুঃস্থ ও অসহায় মানুষের পাশে দাঁড়ানো একটি মহৎ কাজ এই হিলর ভালেদী সংগঠনের কাজকে আমি স্বাগত জানাই। আমি এই সংগঠনের ভবিষৎ উন্নয়ন ও অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য মঙ্গল কামনা করছি। তিনি শনিবার রাঙামাটিতে নব প্রতিষ্টিত ‘হিলর ভালেদী’ স্বেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ ও আলোচনা সভার প্রধান অতিথিরর বক্তব্য রাখ ছিলেন।রাঙামাটি পার্বত্য জেলার ‘হিলর ভালেদী’ স্বেচ্ছাসেবী সংগঠন এ প্রথম বারের মত রাঙামাটি সদর উপজেলাধীন বন্দুক ভাঙ্গা ইউনিয়নের প্রতিটি গ্রাম থেকে এলাকার শতাধিক গরীব, দুঃস্থ ও অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

শনিবার (২৮জানুয়ারী) সকালে ১১ ঘটিকার সময়ে রাঙামাটির বনরুপায় এ উপলক্ষে আয়োজিত অনুষ্টানে  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাঙামাটি প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক রাঙামাটির সম্পাদক আনোয়ার আল হক, চ্যানেল ২৪ এর রাঙামাটি জেলা প্রতিনিধি শামসুল আলম, রাঙামাটি পৌরসভার ৮ নং ওয়ার্ডের কাউন্সিলর কালায়ন চাকমা, বনরূপা ত্রিদিব নগর বাজার ব্যবসায়ী বহুমূখী সমবায় সমিতি সভাপতি হাশীষ চাকমা, দ্য নিউ এইজ প্রত্রিকার বিশিষ্ট সাংবাদিক ও রাঙামাটি জার্নালিস্ট নেটওর্য়াকের সভাপতি শান্তিময় চাকমা।

অনুষ্ঠানে সভাপত্ত্বি করেন তথাগত পার্বত্য চট্রগ্রাম প্রতিনিধি ও উক্ত সংগটনের সভাপতি সুপ্রিয় চাকমা শুভ। এছাড়াও হিলর ভালেদী স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্যবৃন্দ সহ বিভিন্ন ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন রাঙামাটি হিলর ভালেদী স্বেচ্ছাসেবী সংগঠনের সাধারণ সম্পাদক ও দৈনিক আলোকিত সময়েরে রাঙামাটি প্রতিনিধি পলাশ চাকমা।

এছাড়া বিশেষ অতিথি হিসেবে আনোয়ার আল হক বলেন, এই ধরনের কর্মকান্ড হিলর ভালেদী স্বেচ্ছাসেবী সংগঠন এমন মহতী হাতে নেওয়ায় আমি অনেক গর্ববোধ করছি। তাদের এই পদক্ষেপকে আমি স্বাগত জানাই। তাদের এই উদ্যোগ সফল কামনা করেন ।

হিলর ভালেদী স্বেচ্ছাসেবী সংগঠনের প্রধান উপদেষ্ঠা ও রাঙামাটি জার্নালিস্ট নেটওর্য়াকের সভাপতি শান্তিময় চাকমা বলেন, তরুন ও যুবদের যেহেতু দৃঢ় মনোবল ও প্রবল ইচ্ছা শক্তি আছে সেহেতু তারা ইচ্ছে করলে সমাজে অসহায় ও দুঃস্থ মানুষের পাশে এসে আতœমানবতা সেবায় দাঁড়াতে পারে। এ ধরনের স্বেচ্ছা মূলক মানব সেবায় সকলকে এগিয়ে আসার জন্য সমাজে সকল স্থরের লোক জনকে অনুরোধ জানান।

এছাড়া ত্রিদিব নগর বাজার ব্যবসায়ী বহুমূখী সমবায় সমিতির সভাপতি সহাশীষ চাকমা বক্তব্যে বলেন, হিলর ভালেদী এই উদ্যোগ আমি প্রশংসা জানাই। হিলর ভালেদী স্বেচ্ছাসেবী সংগঠন যাহাতে আরও ভাল পদক্ষেপ হাতে নিয়ে অসহায় মানুষের পাশে দাঁড়াতে পারে তার জন্য মঙ্গল কামনা করছি।

শেয়ার দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো
© All rights reserved © 2019 bibartanonline.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarbibart251