1. pragrasree.sraman@gmail.com : ভিকখু প্রজ্ঞাশ্রী : ভিকখু প্রজ্ঞাশ্রী
  2. avijitcse12@gmail.com : নিজস্ব প্রতিবেদক :
শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০২:০৭ পূর্বাহ্ন

হিলর ভালেদী স্বেচ্ছাসেবী সংগঠনের স্বপ্ন যাত্রায় সাংবাদিক সুপ্রিয় চাকমা শুভর ভূমিকা

প্রতিবেদক
  • সময় বৃহস্পতিবার, ২৬ জানুয়ারী, ২০১৭
  • ৪০১ পঠিত

নিজস্ব প্রতিবেদক:

হিলর ভালেদীর শীতবস্ত্র বিতরন ২৮ জানুয়ারী

সুপ্রিয় চাকমা শুভ একজন তরুন, সৎ ও পরিশ্রমী সাহসী সাংবাদিক, এবং বিবর্তন অনলাইন ডট কম এর পার্বত্য চট্রগ্রাম প্রতিনিধি।

তিনি শুধু সাংবাদিকতা জীবন নিয়ে বসে থাকেনা। তিনি বাংলাদেশের রাঙামাটি পার্বত্য অঞ্চলের খবরা-খবর বাদেও বৌদ্ধ ধর্মের প্রচার ও অসহায় মানুষের পাশে দাঁড়াতে “হিলর ভালেদী” বাংলা ভাষায় পাহাড়ের উন্নয়ন নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠন গঠন করেন। তিনি এই হিলর ভালেদী স্বেচ্ছাসেবী সংগঠনের অন্যতম প্রতিষ্ঠাতা ও সভাপতি। তার স্বপ্ন অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে গরীব-দুঃখীদের সাহায্য এগিয়ে আসতে। তার এই অদম্য সাহসীকতা ও সৎ সাহস নিয়ে গরীব-দুঃখীদের মাঝে ২৮ শে জানুয়ারীতে শীতবস্ত্র  বিতরনে কর্মসূচী হাতে নেন। প্রথমে বন্দুক ভাঙ্গা ইউনিয়ন ও রাঙামাটি সদরের কিছু অসহায় দের মাঝে শীতবস্ত্র বিতরনের কর্মসূচী গ্রহন করেন।
তার সাথে রয়েছেন তার সহকর্মী তরুন সাংবাদিক বিনয় চাকমা এবং সাংবাদিক পলাশ চাকমা জুলু ।

তারর সহকর্মীদের সহযোগিতায় অসহায় মানুষের পাশে দাঁড়ানো আমাদের অঙ্গীকার হিলর ভালেদী উদ্যোগে শীতবস্ত্র ২৮ জানুয়ারী এই স্লোগানকে সামনে রেখে এ উপলক্ষে বনরুপা, ত্রিদিব নগর বাজার ব্যবসায়ী বহুমূখী সমবায় সমিতি প্রাঙ্গণে সকাল ১১টায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সমাজসেবক রাঙামাটি পৌর মেয়র আকবর হোসেন। বিশেষ অতিথি হিসেবে প্রেস ক্লাবের সাধারন সম্পাদক ও দৈনিক রাঙামাটির সম্পাদক আনোয়ার আল হক, রাঙামাটির ৮ নং ওয়ার্ড এর পৌর কাউন্সিলর কালায়ন চাকমা, ত্রিদিব নগর বাজার বহুমূখী ব্যবসায়ী সমিতির সভাপতি স্নেহাশীষ চাকমা, রাঙামাটি জার্নালিস্টস নেটওর্য়াকের সভাপতি সাংবাদিক শান্তিময় চাকমা।
অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন দৈনিক ঢাকার ডাক, দৈনিক প্রজন্ম, চাটগাঁর সংবাদ পত্রিকার সাংবাদিক ও হিলর ভালেদী সংগঠনের সভাপতি সুপ্রিয় চাকমা (শুভ)।

শেয়ার দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো
© All rights reserved © 2019 bibartanonline.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarbibart251