1. pragrasree.sraman@gmail.com : ভিকখু প্রজ্ঞাশ্রী : ভিকখু প্রজ্ঞাশ্রী
  2. avijitcse12@gmail.com : নিজস্ব প্রতিবেদক :
সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০৯:১০ অপরাহ্ন

রাঙ্গামাটি বড়ুয়া জনকল্যাণ সংস্থার উদ্যোগে মাসিক সংঘদান অনুষ্ঠান ও বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

প্রতিবেদক
  • সময় বুধবার, ১৮ জানুয়ারী, ২০১৭
  • ৪৮৫ পঠিত

ডাঃ সুপ্রিয় বড়ুয়াকে সভাপতি ও উদয়ন বড়ুয়া সাধারণ সম্পাদক

রাঙ্গামাটি বড়ুয়া জনকল্যাণ সংস্থার উদ্যোগে মাসিক সংঘদান অনুষ্ঠান ও বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। গত ১৩ জানুয়ারী বার্ষিক সাধারণ সভায় সর্বসম্মতি ক্রমে ডাঃ সুপ্রিয় বড়ুয়াকে সভাপতি ও উদয়ন বড়ুয়াকে সাধারণ সম্পাদক করে নতুন কার্যকরী কমিটি গঠনের সিদ্ধান্ত গৃহীত হয়।

রাঙ্গামাটি বুদ্ধাংকুর বৌদ্ধ বিহার উপসনা লয়ে প্রথম পর্বে সংঘদান, বুদ্ধ পূজা, অষ্টপরিস্কার দানসহ বিভিন্ন ধর্মীয় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। দ্বিতীয় পর্বে রাঙ্গামাটি বড়ুয়া জনকল্যাণ সংস্থার বাষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন বুদ্ধাংকুর বৌদ্ধ বিহার পরিচালনা কমিটির সভাপতি ডাঃ সুপ্রিয় বড়ুয়া।

বুদ্ধাংকুর বৌদ্ধ বিহার পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক উদয়ন বড়ুয়ার সঞ্চালনায় বার্ষিক সাধারণ সভায় বক্তব্য রাখেন, সাবেক সভাপতি প্রদীপ বড়ুয়া, সহ-সভাপতি কৃষি বিদ প্রদীপ বড়ুয়া, মুক্তিযোদ্ধা রনজিত বড়ুয়া, শংকর প্রসাদ বড়ুয়া, সম্পাদক মন্ডলীর সদস্য সমিরন বড়ুয়া, উপদেষ্ঠা সুকুমার মুৎসুদ্দি, সনৎ কুমার বড়ুয়া।

সভায় বুদ্ধাংকুর বৌদ্ধ বিহার ও বড়ুয়া জনকল্যাণ সংস্থার উন্নয়নের আলোচনা করা হয় এবং বেশ কিছু সিদ্ধান্ত গ্রহণ করা হয়। এছাড়া নতুন কার্যকরী কমিটি গঠন কল্পেও আলোচনার মাধ্যমে সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

সভায় সনৎ কুমার বড়ুয়াকে আহবায়ক করে ৭ সদস্য বিশিষ্ট সাবজেক্ট কমিটি গঠন করা হয়। কমিটির অন্যান্য সদস্যরা হলেন, মুক্তিযোদ্ধা রনজিত কুমার বড়ুয়া, প্রদীপ বড়ুয়া, শংকর প্রসাদ বড়ুয়া, সুকুমার বড়ুয়া, পংকজ মুৎসুদ্দি।

সভায় সর্ব সম্মতি ক্রমে সভাপতি ও সাধারণ সম্পাদক মনোনীত করা হলেও আগামী সভাপতি ও সাধারণ সম্পাদকের সাথে আলোচনা সাপেক্ষে পূর্ণাঙ্গ কমিটি গঠন করবে। এই কমিটি আগামী ৩ বছরের জন্য পার্বত্য রাঙ্গামাটির বড়ুয়া সম্প্রদায়ের উন্নয়নে কাজ করবে।

শেয়ার দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো
© All rights reserved © 2019 bibartanonline.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarbibart251