1. pragrasree.sraman@gmail.com : ভিকখু প্রজ্ঞাশ্রী : ভিকখু প্রজ্ঞাশ্রী
  2. avijitcse12@gmail.com : নিজস্ব প্রতিবেদক :
বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:১৯ পূর্বাহ্ন

বাংলাদেশী বৌদ্ধ সমিতি, কুয়েত এর সহ সাঃ সম্পাদকের স্বদেশ প্রত্যাগমন উপলক্ষে বিদায় সংবর্ধনা

প্রতিবেদক
  • সময় শুক্রবার, ১৩ জানুয়ারী, ২০১৭
  • ৯৩৬ পঠিত

বাংলাদেশী বৌদ্ধ সমিতি কুয়েত আয়োজিত সমিতির সহ সাধারন সম্পাদক তরুন সমাজ কর্মী বাবু তমাল কান্তি বড়ুয়া’র স্বদেশ প্রত্যাগমন উপলক্ষে এক বিদায় সংবর্ধনা অনুষ্ঠান ১৩/০১/২০১৭ রোজ শুক্রবার সন্ধ্য ৬ ঘটিকায় কুয়েত সিটির রাজধানী হোটলে বাবু আশোক বড়ুয়া,র সভাপতিত্বে অনুষ্টিত হয়।এতে অতিথি ছিলেন প্রধান উপদেষ্টা সন্তোষ বড়ুয়া সর্ব উপদেষ্টা দেবপূর্ণ বড়ুয়া,দুলাল বড়ুয়া। সংর্বধিত অতিথি ছিলেন স্বদেশ প্রত্যাগমন কারী বাবু তমাল কান্তি বড়ুয়া।অনুষ্টান শুরুতেই মঙ্গলাচারণ করেন চন্দন বড়ুয়া।সমিতির প্রচার সম্পাদক বাবুল বড়ুয়া,র সঞ্চলনায় বিদায় অনুষ্টানে বক্তব্য রাখেন – উওম বড়ুয়া,বিনয় প্রসাদ বড়ুয়া, বটন বড়ুয়া,রুবেল বড়ুয়া,মন্জন বড়ুয়া,সুমন রাজ প্রমুখ। অনুষ্টানে অতিথি দের পুষ্পস্তবক প্রদান ও সংর্বধিত অতিথি কে ক্রেস্ট ও,আজীবন সদস্য সনদ প্রদান করেন যথাক্রমে -নরেশ বড়ুয়া, সংঘতরু বড়ুয়া,লিটন চৌধুরী,সুভাষ বড়ুয়া,লিটন বড়ুয়া,বোলন বড়ুয়া,শিবু বড়ুয়া।এই সময় সমিতির পক্ষে বিদায়ী সংর্বধিত অতিথি কে সর্ম্নান সূচক উওোরন পরিয়ে দেন দেবপূর্ণ বড়ুয়া।

সংবধিত অতিথি বাবু তমাল কান্তি বড়ুয়া অশ্রুজলে সিক্ত হয়ে তার বক্তব্যে বলেন -সময়ের বাধ্যবাদিকতায় ও বাস্তবের তাগিদে আমাকে স্বদেশে চলে যেতে হচ্ছে। এই সমিতির সকল সদস্য আমার পরিবারের সদস্যর মত আমার মনে স্হান করে নিয়েছে। আমি দেশে থাকলে ও আমার মন প্রাণ ও পরার্মশ আপনাদের সাথে থাকবে। অসহীয় যন্ত্রনা ও বেদনা বিধুর পরিবেশে আপনারা আমাকে যে সর্ম্নান দিয়েছেন তার জন্য সবার কাছে কৃতজ্ঞ প্রকাশ করছি।

সমিতির অধিকাংশ সদস্যদের উপস্হিতি তে এই সময় এক বেদনা বিধুর পরিবেশে সকলে বাবু তমাল কান্তি বড়ুয়া’র দীর্ঘায়ু ও সুসাস্থ্য কামনা করেন।

প্রেস বিজ্ঞপ্তি

 

Facebook Comments Box

শেয়ার দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো
© All rights reserved © 2019 bibartanonline.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarbibart251
error: Content is protected !!